বাংলা কষ্টের পিকচার এসএমএস ও স্ট্যাটাস

মানুষের জীবনে সুখ দুঃখ কষ্ট থাকবেই। কষ্ট ছাড়া জীবনের অর্থ উপলব্ধি করা যায় না। কষ্ট মানুষের জীবনে একটি নেতিবাচক মানসিক অবস্থা যা ব্যক্তি জীবনে একটি শোকের পরিস্থিতি তৈরি করে। এরপর এটি আস্তে আস্তে নির্মূল হয়ে হয়ে যায়। অনেক সময় আমরা নিজেরাই নিজের ভুলের জন্য কষ্ট পেতে থাকি। আর এ কষ্ট আমরা কারো কাছে প্রকাশ করতে পারিনা তখন আমরা ফেসবুক বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের মনের না বলা কষ্ট গুলো স্ট্যাটাসের মাধ্যমে প্রকাশ করে নিজের মনকে হালকা করি। এরকম কিছু বাংলা দুঃখের বা কষ্টের স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করবো যেগুলো আপনাদের সবার হৃদয় ছুয়ে যাবে।

মানুষের জীবনে কষ্ট আসতে পারে আপনজনদের কাছ থেকে বা প্রিয় মানুষটির কাছ থেকে। অনেক সময় এদের কাছ থেকে এমন কিছু কষ্ট আসে যা মনের ভিতর চেপে রাখা যায় না বা কারো কাছে শেয়ার করা যায় না। তখন এ কষ্টগুলো আমরাই স্ট্যাটাস আকারে প্রকাশ করে থাকি। এতে করে আমরা মনের কিছু কষ্ট কমাতে পারি। তাই আপনারা যারা দুঃখের বা কষ্টের স্ট্যাটাস খুঁজছেন আমরা তাদের জন্য নিয়ে এসেছি এমন কিছু কষ্টের স্ট্যাটাস যা আপনাদের জীবনের কষ্টের সাথে মিলে যাবে। আমাদের এই স্ট্যাটাস গুলো আপনাদের জীবনের কষ্ট কমাতে সাহায্য করবে। নিচে আমাদের স্ট্যাটাস গুলো প্রকাশ করা হলো:

বাংলা কষ্টের এসএমএস

প্রত্যেক মানুষের মনে কষ্ট থাকে। কেউ প্রকাশ করতে পারে আবার কেউ কষ্টগুলো মনের ভিতর জমিয়ে রাখে। আবার অনেকে নিজের কষ্ট গুলো শেয়ার করার জন্য ফেসবুকে বা সোশ্যাল মিডিয়ায় এসএমএস আকারে পোস্ট দিয়ে থাকে। আমাদের মন যখন কষ্ট থাকে তখন আমাদের মনে অনেক কষ্টের কথা ঘুরপাক খায়। তখন কষ্ট গুলো থেকে নিজেকে হালকা করার জন্য কারো কাছে শেয়ার করি বা ফেসবুকে এসএমএস আকারে লিখে প্রকাশ করতে চাই। কিন্তু অনেক সময় সঠিক আকারে লিখতে পারিনা। তাই আমরা আপনাদের সুবিধার জন্য আজকে বাংলা কষ্টের এসএমএস নিয়ে হাজির হয়েছি। আশাকরি আমাদের এই পোষ্ট আপনাদের কষ্ট গুলো কমাতে সাহায্য করবে। নিম্নে কষ্টের এসএমএস গুলো শেয়ার করা হলো:

সুখ দুঃখের মাঝেই মানুষের জীবন। জীবনে যখন সুখ আসে তখন জীবনকে আনন্দে মাতিয়ে রাখে ঠিক তেমনি যখন কষ্ট আসে তখন জীবনে অন্ধকার নিয়ে আসে। অনেকেই নিজের কষ্ট গুলো কারো কাছে প্রকাশ না করে নিজেকে তিলে তিলে কষ্ট দিতে থাকে। কষ্টগুলো আপনাকে শেয়ার করতে হবে নয়তো আপনি মৃত্যুর আগ পর্যন্ত এই কষ্ট গুলো থেকে কষ্ট পেতে থাকবেন। যা আপনার জীবনকে বিষিয়ে তুলবে।

1) আজ বলবো কি যে তোমায়
তুমি অনেক ভালো থেকো
আমি আমার মত না হয়
প্লিজ নিজের খেয়াল রেখো !
অনেক ভালো থেকো।

2) জীবনের গতির কথা ভাবলে পা দুটোর গতিও থেমে রয়,,
নিঃসঙ্গ এই পথে তখন আত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয়..!! । । । ।

5) মাঝে মাঝে কষ্ট পাওয়া ভালো !
কষ্ট মানুষ কে পরিবর্তন করে,
আবার কষ্ট মানুষ কে শক্তি শালি করে ।

6) কখনো ভাবিনি চলে যাবে তুমি
আমাকে এভাবে কাঁদিয়ে
কখনো বুঝিনি ফিরে আসবেনা
আমার পৃথিবী রাঙিয়ে..

 

আমি হাসি মুখে কথা বলি,
সবার সাথে মিশে চলি,
দুঃখ পেয়ে গোপন রাখি,
সবাই ভাবে আমি সুখি,
আসলে সুখি আমি নয়……
আমার জীবন টা সুখের অভিনয় !!!

  • হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না । এটা মাঝে মাঝে এটাও বোঝায়, আপনি কতটা কষ্ট লুকাতে পারেন ।
  •  ভেবেছিলাম তুমি আমাকে জড়িয়ে ধরে বলবে অন্য কাউকে নয়, আমি শুধু তোমাকে ভালোবাসি। কিন্তু আমার সময়টা যে খারাপ, এক বার হাত ধরাতে এই অবস্থা দ্বিতীয় হাত ধরলে বাকি জীবনটা শেষ হয়ে যাবে। তোমাকে পাওয়াটা আমার ভগ্যে নায়।
  • কষ্টের সাথে যাদের বসবাস, রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধুই তারা জানে । সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেনো কোনো ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ দিয়ে বের হয়ে আসে অশ্রু ।

কষ্টের পিকচার

জীবনটা অনেক ছোট। কিন্তু এই ছোট জীবনে সুখ দুঃখ কষ্ট হাসি আনন্দ সব কিছুই যেন পালা করে আসে। যখন সুখ আসে জীবনে তখন মানুষ সুখের সাগরে ভাসতে থাকে। আর যখন দুঃখ-কষ্ট আসে তখন জীবনের কালো অন্ধকার নেমে আসে।

পৃথিবীতে এমন কোন মানুষকে খুঁজে পাওয়া যাবে না যার জীবনে কোন দুঃখ বা কষ্ট নেই। দুঃখ কষ্ট মানুষের জীবনে ওতপ্রোতভাবে জড়িত। জীবন শুধু সুখের বা কষ্টের হবে এটা ভাবা বোকামি। প্রত্যেক মানুষের জীবনে কোনো না কোনো সময়ে এমন কিছু কষ্ট আছে যা কারো কাছে প্রকাশ করার অনুভূতি থাকে না। তবে ফেসবুক বা ইমুতে স্ট্যাটাস বা ছবির মাধ্যমে প্রকাশ করে থাকি এতে নিজেকে হালকা রাখতে পারি। আজ আমরা আপনাদের কাছে এমন কিছু কষ্টের পিক শেয়ার করবো যেগুলো আপনারা ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। এই ছবিগুলো থাকবে ইমোশনাল কথার পিক বা লেখার ছবি যা আপনাদের কষ্ট কমাতে সাহায্য করবে। আশাকরি আমাদের এই ছবিগুলো আপনাদের কষ্ট কমাতে সাহায্য করবে।

বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার
বাংলা কষ্টের পিকচার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *