বিদায় জানানোর স্ট্যাটাস, বিদায় ফেসবুক স্ট্যাটাস

বিদায় জানানোর স্ট্যাটাস, আজকের আলোচনা থেকে আপনি জানতে পারবেন বিদায় জানানোর স্ট্যাটাসগুলো। প্রিয় পাঠকবৃন্দ আপনারা যারা বিদায় জানানোর যারা বিদায় জানানোর স্ট্যাটাস অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসেছেন তারা সঠিক ওয়েবসাইটে এসেছেন আজকের আলোচনায় আমরা বিদায় জানানোর স্ট্যাটাস প্রধান করব আপনাদের মাঝে। বিদায় জানানোর স্ট্যাটাস বলতে আমরা যা বুঝি তা হচ্ছে যে স্ট্যাটাসের মাধ্যমে অন্যকে ছেড়ে যাওয়ার কথা বলা হয়েছে সেটা হতে পারে সামরিক একদিন, পাঁচ দিন , দশ দিন কিংবা এক মাস।

এছাড়াও অনেকেই চিরতরে চলে যাওয়ার বিষয় নিয়ে স্ট্যাটাস প্রদান করে থাকেন ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। তারা তাদের স্ট্যাটাসের মাধ্যমে মৃত্যুর কথা বলে থাকেন সরাসরি মৃত্যু উল্লেখ না করে চিরতরে চলে যাওয়ার বিষয়টি উল্লেখ করে থাকেন সুতরাং আজকের আলোচনায় আমরা বিদায় সম্পর্কে স্ট্যাটাস প্রদান করব আমরা টাইটেলে বিদায় ফেসবুক স্ট্যাটাস ব্যবহার করে থাকলেও বিদায় জানানোর সকল ক্ষেত্রে ব্যবহারযোগ্য কিছু সেরা স্ট্যাটাস প্রদান করা হবে আজকের আলোচনায়।

বিদায় জানানোর স্ট্যাটাস সম্পর্কে জানার জন্য অনেকেই অনুসন্ধান করছেন। এক্ষেত্রে আজকের আলোচনার মাধ্যমে আমরা বিদায় জানানোর এসএমএস গুলো নিয়ে এসেছি। বিদায় জানানোর শটগুলো আপনি এসএমএস হিসেবেও ব্যবহার করতে পারেন এখানে যে সকল স্ট্যাটাস তুলে ধরা হয়েছে আপনি চাইলে সে স্ট্যাটাস গুলো একটু আলাদাভাবে সাজিয়ে নিয়ে কথা বলা শেষে আপনার আপনজনদের কথা বলা শেষের বিষয়টি তুলে ধরতে পারেন। অর্থাৎ গুডবাই এসএমএস কিংবা হিসেবে ব্যবহার করতে পারেন আপনি চাইলে।

আরো বিভিন্ন ক্ষেত্রে এর ব্যবহার রয়েছে। আপনি চাইলে একটু টেকনিক অবলম্বন করে সেই সকল ক্ষেত্রে এই বিদায় জানানোর স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারেন। হতে পারে আপনি ভ্রমণ আর্থি ভ্রমণ করতে কোথায় গিয়েছেন এক্ষেত্রে ভ্রমণকৃত জায়গাটি থেকে ফেরত আসার সময় সে জায়গার কথা উল্লেখ করে বিদায় স্ট্যাটাস প্রদান করতে পারে। এছাড়াও আরও অনেক ক্ষেত্রে বিদায় স্ট্যাটাস গুলো ব্যবহার করা সম্ভব কোন সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর সম্পর্ক সাথে বিদায় সম্ভাব্য কিছু স্ট্যাটাস প্রদান করতে পারেন। অর্থাৎ সকল ক্ষেত্রেই আপনি বিদায় স্ট্যাটাস গুলো ব্যবহার করতে সক্ষম। এবং বর্তমান সময়ে এর ব্যবহার রয়েছে। তাইতো আজকের আলোচনায় আমরা  এই স্ট্যাটাস গুলো তুলে ধরেছি।

বিদায় ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময়ে মানুষ ফেসবুকের প্রতি বেশ আগ্রহী। স্মার্টফোন রয়েছে এমন প্রায় সকলেই ফেসবুক ব্যবহার করে থাকেন। ফেসবুকে যোগাযোগ এর পাশাপাশি স্ট্যাটাস প্রদানের প্রচলন রয়েছে। বিভিন্ন ব্যক্তি বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকেন তারই ধারাবাহিকতায় আজকের আলোচনা থেকে আমরা বিদায় ফেসবুক স্ট্যাটাস গুলো দিয়ে আপনাদের সহযোগিতা করব। আপনারা যারা বিদায় ফেসবুক স্ট্যাটাস করছেন তারা আমাদের সাথে থেকে ফেসবুকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন।

“বিদায় কেবলমাত্র তাদের জন্য যারা তাদের চোখের দেখা ভালোবাসেন।
কারণ যারা হৃদয় ও প্রাণ দিয়ে ভালোবাসেন তাদের জন্য বিদায়ের মতো
কোন জিনিস নেই ।”

“চিরন্তন সত্য হলোঃ কোন কিছু শুরু করতে হলে কোন কিছু কে বিদায় দিতেই হয় ।”

“জীবনের দুটি কঠিন সময় হলোঃ প্রথমবারের জন্য হ্যালো এবং শেষবারের জন্য বিদায় ।”

“কেঁদো না, কারণ এটা শেষ হয়ে গেছে, হাসো কারণ এতা ঘটে গেছে ।”

“আপনি যদি বিদায় জানাতে যথেষ্ট সাহসী হন তবে জীবন আপনাকে নতুন কিছু দিয়ে পুরস্কৃত করবে”।

“বিদায় যদিও কষ্টের, তারপরও সবকিছুকেই একদিন বিদায় দিতে হয় ।”

“যার শুরু আছে তার শেষও আছে, তাই যদি কোন কিছু পেয়ে থাকো
তাহলে তাকে বিদায় বলার জন্য প্রস্তুত থাকা দরকার ।”

“বিদায় বলতে যদিও কষ্ট হয়,
তবুও বিদায় বলে দিতেই হয়।”

“বিদায় কখনো সুখের হয় না, কিন্তু বিদায় জানাতেই হবে, এটাই বাস্তবতা ।”

“যদি কখনো বিদায় বেলা এসে যায়, তাহলে তা যেন হয় অতি সুখের বিদায় ।
কারণ কষ্টের বিদায় কখনো ভালো হয় না ।”

“মানুষের অনুভূতিগুলি সর্বদা শুদ্ধ ও আলোকিত থাকে দুটি সময়- মিলনের সময় এবং বিদায়ের সময় ।”

“শুরুর শিল্পটি সুন্দর তবে শেষের শিল্পটি আরও দুর্দান্ত ।”

“সম্পর্কের শুরু হয় স্বপ্ন দিয়ে, আর সম্পর্কের শেষ হয় দুঃস্বপ্ন দিয়ে ।”

“মানুষের জীবন দুটি সময় খুবই একা কাটাতে হয়, তা হলো শুরুর দিকে আর শেষের দিকে ।”

“একজন ভালো মানুষের বিদায় হয় দুঃখের, আর একজন খারাফ মানুষের বিদায় হয় সুখের ।”

“মিলনে যেমন আনন্দ রয়েছে, ঠিক তেমনি বিদায়ে রয়েছে যন্ত্রনা ।”

“বিদায় মানেই কষ্ট নয়, কিছু কিছু সময় বিদায় মানে ভালো কিছু আসার সুযোগ ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *