ভালোবাসার রোমান্টিক কথা, উক্তি ও ছবি

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক ভাই-বোন বন্ধুগণ আপনারা সবাই কেমন আছেন। পাঠক বন্ধুগণ আজকে আমরা আপনাদের মাঝে আবার ও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের আজকের পোস্টটি হচ্ছে ভালোবাসার রোমান্টিক কথা সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আজকে আমাদের এই পোস্টটিতে ভালোবাসার রোমান্টিক বেশ কিছু বাণী খুঁজে পাবেন। আমাদের আজকের এই ভালোবাসার রোমান্টিক কথা সম্পর্কিত পোস্ট টি সংগ্রহ করার মাধ্যমে আপনারা আপনাদের ভালোবাসার মানুষদের বা প্রিয় মানুষটিকে নিজের অনুভূতির কথা জানাতে পারবেন এবং নিজের ভালোবাসা পরিধি বোঝাতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে এবং হৃদয় ছুয়ে যাবে।

পৃথিবীতে পবিত্রতম একটি অনুভুতির নাম হচ্ছে ভালোবাসা। ভালোবাসা আছে বলেই আমাদের আজকের এই পৃথিবীটা এতো সুন্দর এতটা রঙিন। ভালোবাসা মানুষকে নতুন করে বাঁচার অণুপ্রেরণা দেয়। পৃথিবীতে এমন কোনো মানুষ খুঁজে পাওয়া যাবে না যে মানুষ কাউকে ভালবাসতে পারে না। পৃথিবীতে প্রতিটি মানুষের হৃদয়ে ভালোবাসা নামক বস্তুটির উপস্থিতি রয়েছে। ভালোবাসা আছে বলেই মা সন্তানদের জন্ম দিয়ে থাকে। ভালোবাসা আছে বলেই পৃথিবীতে বাবা নিজের জীবনের সমস্ত কিছু ত্যাগ করে সন্তানের জীবন সাজিয়ে দেয়।

ভালোবাসা শুধুমাত্র একজনের নিকট সীমাবদ্ধ নয় ভালোবাসা হতে পারে মা-বাবা ভাই বোন শিক্ষক ও বন্ধুদের মাঝে। ভালবাসার সম্পর্কটি অত্যন্ত মধুর একটি সম্পর্ক । মহান আল্লাহ তায়ালা আমাদেরকে এই পৃথিবীতে ভালোবেসে পাঠিয়েছেন। আল্লাহ তাআলা তার প্রতিটি সৃষ্টিকে খুব ভালোবাসেন। তাই আমাদের সকলের উচিত মানুষ হিসেবে প্রতিটি মানুষকে ভালোবাসা এবং মহান আল্লাহ তা’আলার বান্দা হিসেবে মহান আল্লাহ তায়ালা কে ভালোবাসা এবং তার আনুগত্য করা। তাহলে আমাদের জীবন রঙ্গিন হবে।

ভালোবাসার রোমান্টিক কিছু কথা

পাঠক বন্ধুরা এখন আমরা আপনাদের মাঝে ভালোবাসার রোমান্টিক কিছু কথা তুলে ধরবো। আমাদের আজকের এই ভালোবাসার রোমান্টিক কিছু কথা সম্পর্কিত বাণী গুলো সংগ্রহ করলে আপনারা আপনাদের ভালোবাসার মানুষদের ও প্রিয় মানুষদের নিজের মনের অনুভূতির কথা জানাতে পারবেন। আমাদের আজকের এই ভালোবাসার রোমান্টিক কথা গুলো আপনাদের কে প্রিয় জনদের প্রতি ভালবাসা প্রকাশ করতে সাহায্য করবে। আপনি আমাদের আজকের এই ভালোবাসার রোমান্টিক কথা সম্পর্কিত পোস্ট টি আপনার বন্ধুবান্ধব ও আপন জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং সোশ্যাল মিডিয়াতে ভালোবাসার রোমান্টিক কথা গুলো স্ট্যাটাস ক্যাপশন আকারে প্রকাশ করতে পারবেন। নিচে ভালোবাসার রোমান্টিক কথা গুলো তুলে দেওয়া হলো:

  • আমি তোমার মনে নয় বরং তোমর হৃদয়ে থাকব,,,,,,, মন ভুলে যেতে পারে হৃদয় সবসময় মনে রাখবে,,,,,,, আমি তোমাকে ভালবাসি প্রিয়,,,,!!!!
  • কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,,,,,!!!
  • হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই,,,,!!!!
  • গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি,,,,,,, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি,,,,,, ভাবতে আমার ভালো লাগে শুধু তোমাকে,,,,,,  তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি নিজেকে,,,,,!!!!
  • রূপের তুলনা নাইকো তোমার,,,,,, তুমি যে অপরুপা,,,,,, কিছুতেই তো যায়না ভোলা,,,,,, ক্ষনিকের সেই দেখা,,,,,!!!!
  • তুমি সারাক্ষন আমার হৃদয়ে আর মাথায় যে পরিমান ঘুর-পাক খাও,,,,, তাতে তো তুমি অনায়াসে চাঁদে গিয়েও ঘুরে আসতে পারতে,,,,,,!!!!
  • যদি ফ্রেব্রুয়ারি মাস ২৮ দিনে না হয়ে ৩০ দিনে হতো,,,,,,,তাহলে বছরে আরো ২ দিন বেশি পেতাম তোমাকে ভালোবাসার জন্য,,,,,,, বা তোমার সাথে কথা বলার জন্য,,,,,!!!!
  • আমার ফোনে তোমার কল আসলে,,,,,,,,ফোনে রিং টোন বেঁজে উঠুক বা না উঠুক,,,,,,,,আমার হৃদয়ে ঠিকই রোমান্টিক সুরে গিটার বাজতে শুরু করে,,,,,,!!!!
  • আমি নিঃশ্বাস নেওয়ার কথাও হয়তো ভুলে যেতে পারি,,,,,,,,,বাট তোমার কথা ভুলে যাওয়া অসম্ভব,,,,,!!!!
  • তোমাকে ভালোবাসা যদি পাগলামি হয়ে থাকে,,,,,,, তবে তোমাকে না পাওয়া পর্যন্ত আমি সেই পাগলামি করে যাবে,,,,,,, তাতে যদি আমার প্রতি তোমার অভিমান হয়,,,,,,, তবে ভেবে নিও ভালোবাসা এভাবেই হয়,,,,,!!!!!

মানুষের জীবনে চাওয়ার শেষ নেই,
স্বপ্নের সমাপ্তি নেই,আকুলতার অন্তি নেই ,
আমার চাওয়া তুমি,স্বপ্ন তুমি ,
আমার সব আকুলতা শুধু তোমার মাঝে
আমার জীবন শুধু তোমাকে ঘিরে॥

** এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,,
সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে..
মনের কথা বোঝনা তুমি মুখে বলি তাই,,
শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!**

দুর নিলিমায় রয়েছি তোমার পাশে।
খুজে দেখ আমায় পাবে হ্রিদয়ের কাছে।
শুনাব না কোন গল্প,গাইব শুধু গান।
যে গানে খুজে পাবে ভালবাসার টান।

** একটু কি ভালোবাসা দিবি?
যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ।
থাকবে না, না-পাওয়ার যন্ত্রনা,
⇒ থাকবে না মায়া কাঁন্না।
থাকবে শুধু সীমাহীন অনুভূতি।
যেই অনুভূতি কে সাথি করে
কাটিয়ে দিবো সারাটা জীবন।
** তোমারি সাথে **

এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,,
সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে..
মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,,
শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!

একটু ভালোবাসা দিবি?
যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ ।
থাকবে না,না পাওয়ার যন্ত্রনা
থাকবে না মায়া কাঁন্না।
থাকবে শুধু সীমাহীন অনুভূতি ।
যেই অনুভূতি কে সাথি করে
কাটিয়ে দিবো সারাটা জীবন।

ভালোবাসার রোমান্টিক ছবি

ভালোবাসার রোমান্টিক ছবি বা পিকচার গুলো ডাউনলোড করতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে সেরা কিছু ছবি ডাউনলোড করতে পারবেন। এ ধরনের ছবি বেশ অনুসন্ধান হচ্ছে বর্তমান সময়ে। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে সহযোগিতার জন্য তুলে ধরব বেশ কিছু সুন্দর ভালোবাসার রোমান্টিক পিকচার যেগুলো সত্যিই ভালো। আপনারা এই ধরনের ছবি খুঁজে থাকলে আমাদের আলোচনার সাথে থেকে সংগ্রহ করতে পারেন ।

ভালোবাসার রোমান্টিক ছবি
ভালোবাসার রোমান্টিক ছবি
ভালোবাসার রোমান্টিক ছবি
ভালোবাসার রোমান্টিক ছবি
ভালোবাসার রোমান্টিক ছবি
ভালোবাসার রোমান্টিক ছবি

পরিশেষে আপনাদের সকলের প্রতি আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি আমাদের ওয়েব সাইটের সাথে থাকার জন্য আরো নতুন নতুন বিষয়ে জানতে আমাদের ওয়েব সাইটের সাথেই থাকুন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *