ভিশন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

ভিশন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ: সুপ্রিয় পাঠক বন্ধুগণ আজ আমরা আপনাদের মাঝে বর্তমান সময়ের আলোচিত একটি ডিভাইস সম্পর্কে আপনাদের মাঝে আলোচনা করবো। আমাদের আজকের এই আলোচনার ডিভাইসড হচ্ছে ভিশন চার্জার ফ্যান। আমরা আজকে আপনাদের মাঝে বাংলাদেশের ভিশন কোম্পানির চার্জার ফ্যানের দাম সম্পর্কে সুস্পষ্ট কিছু তথ্য আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকের এই আলোচনার পরিপ্রেক্ষিতে আপনারা ভিশন চার্জার ফ্যানের সঠিক মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্যগুলো জানতে পারবেন। আজকে আমাদের এই পোস্টের মাধ্যমে আপনাদের সকলকে ভীষণ চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ অর্থাৎ বাংলাদেশের ভিশন কোম্পানির চার্জার ফ্যানের সঠিক মূল্য সম্পর্কে জানাতে সহায়তা করবো।

বর্তমান সময়ের প্রথম পরিবেশ বান্ধব হিসেবে ভিশন ফ্যান কোন ভূমিকা পালন করেছে। বাংলাদেশের লোডশেডিং এর প্রকোপ প্রভাব দেখা দিয়েছে যার কারণে মানুষ গরমের তাপ ও ইলেকট্রিক শক্তির অনুপস্থিতি থেকে বের হওয়ার বিকল্প উপায় হিসেবে বেছে নিয়েছে ইলেকট্রিক সরবরাহকারী চার্জার ফ্যান। এই চার্জার ফ্যান বিদ্যুৎ চলাকালীন সময়ে তাৎক্ষণিকভাবে নিজের ডিভাইসে তরিৎপ্রবাহ সংগ্রহ করে রাখে। পরবর্তীতে এটি এসি শক্তিতে রূপান্তরিত করে মানুষের মাঝে সেবা প্রদান করে থাকে। চার্জার ফ্যানের মাধ্যমে মানুষ এখন গরমের উত্তাপ থেকে নিজেকে আরামদায়ক রাখতে পারছে। এই চার্জার ফ্যানটি আকৃতিতে ছোট হওয়ায় এটি সব জায়গায় পরিবহনযোগ্য। বাসা বাড়ি অফিস আদালত থেকে শুরু করে এমনকি চলন্ত গাড়ির মাঝেও চার্জার ফ্যানের ব্যবহার লক্ষ্য করা যায়। বর্তমান সময়ের বিদ্যুতের দুর্দশা ও গরমের উত্তাপ থেকে নিজেকে সংরক্ষিত রাখার জন্য আমাদের সকলকে চার্জার ফ্যানের ব্যবহার চালু করা উচিত।

ভিশন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

বাংলাদেশের বর্তমান সময়ের প্রচলিত অন্যতম একটি জনপ্রিয় কোম্পানী হচ্ছে ভিশন। যার পণ্য বাংলাদেশের প্রতিটি অঞ্চলে ব্যাপক হারে জনপ্রিয়তা লাভ করছে। ভিশন কোম্পানির স্মার্ট টিভি থেকে শুরু করে ফ্রিজ ম্যাজিক চুলা ওভেন ফ্যান এয়ার কুলার সমস্ত নিত্য প্রয়োজনীয় জিনিস পাওয়া যাচ্ছে সুলভ মূল্যে। এই কোম্পানিটি বাংলাদেশের সব জায়গায় তাদের পণ্য বিক্রি করছে। তাইতো আজকে আমরা নিয়ে এসেছি ভিশন চার্জার ফ্যানের মূল্য সম্পর্কিত একটি পোস্ট। আমরা আজকে বাংলাদেশের ভিশন কোম্পানির চার্জার ফ্যানগুলোর মূল্য ও এই ফ্যান সম্পর্কে আপনাদের মাঝে বিস্তারিত সকল তথ্য তুলে ধরবো। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে চার্জার ফ্যানগুলোর সম্পর্কে সঠিকভাবে ধারণা নিতে পারবেন এবং এর মূল্য সম্পর্কে সঠিক ধারণা নিয়ে তা ক্রয় করতে পারবেন। নিচে ভিশনচার্জার ফ্যানের প্রাইস ইন বাংলাদেশ অর্থাৎ বাংলাদেশে ভিশন কোম্পানির চার্জার ফ্যানের মূল্য তুলে ধরা হলো:

VISION Charger Table Fan 12″ White USB charger
৳ 3,050
৳ 3,600-15%
Brand: Vision
Model: Rechargeable 12″ Table Fan USB Charger
Category: Charger Fan
Price: BDT 2,890.00(approx)
Showrooms: Find Here
Details
Blade – 12”
Battery – 6V, 4.5 Ah
Speed:
Low -280 R.P.M.
High – 1400 R.P.M.
Charge Time: 12 – 15 Hour
Duration time:
LED: 70Hr – Strong Light
120Hr – Week Light
Fan: 3.5 Hr for Max Speed
25 Hr for Low Speed
Color: White
Warranty: 6 Months
(3)

Free Shipping

VISION Rechargeable Table Fan 14” White USB Charger
৳ 3,850
৳ 4,200-8%
Free Shipping

VISION Rechargeable Fan 12 price in bangladesh

VISION Rechargeable Table Fan 12″ White USB
৳ 2,990
৳ 3,290-9%
Bangladesh
Vision Solar Table Fan DC
৳ 1,600
৳ 1,800-11%
(2)

Free Shipping

VISION Rechargeable Fan 16 price in Bangladesh

Table Fan VISION 16”
৳ 2,000
৳ 2,100-5%
Bangladesh
VISION Rechargeable Table Fan 14” White USB
৳ 3,990
৳ 4,055-2%
Bangladesh

ভিশন চার্জার ফ্যানের দাম

বর্তমান সময়ে বাংলাদেশের এর দাম কিছুটা বৃদ্ধি পেয়েছে এর কারণ বর্তমানে এর চাহিদা রয়েছে ব্যাপক। আর বাংলাদেশ এমন একটি দেশ যেখানে পণ্যের চাহিদা বৃদ্ধির সাথে সাথে এর দাম বাড়িয়ে দেওয়া হয়ে থাকে। যাইহোক আজকের আলোচনায় আমরা বেশ কিছু ভিষনের চার্জিং ফ্যানের বিষয়ে কথা বলেছি ফ্যানগুলোর বিষয়ে মূল্য ও মডেল সাইজসহ ব্যাটারির বিষয়ে তথ্য তুলে ধরা হয়েছে। সমস্ত বিষয়ে ভিসার বিশ্লেষনের পরবর্তী সময়ে সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন ফ্যানগুলো কেমন হবে আশা করি বিষয়গুলো বোঝাতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *