শীতের সকাল নিয়ে উক্তি, স্ট্যাটাস, রোমান্টিক উক্তি ও ছবি

আপনারা যারা অধীর আগ্রহে শীতের সকালের বিষয়ে উক্তি স্ট্যাটাস খুঁজছেন তাদের জন্য আমাদের এই আলোচনা আশা করছি সম্পন্ন আলোচনার সাথে থেকে শীতের সকাল কেন্দ্রের উক্তি স্ট্যাটাস ও শীতের সকালের রোমান্টিক উক্তিগুলো করছেন তাদেরকে সহযোগিতা করতে আমরা এখানে এমন কিছু তথ্য তুলে ধরব।

শীত উপস্থিত হওয়ার সাথে সাথে অনেকেই শীতের এমন তথ্যগুলো অনুসন্ধান করেন তাদের সহযোগিতার কথা চিন্তা করে শীতের সকাল নিয়ে নতুন কিছু উক্তি স্ট্যাটাস প্রদানের পাশাপাশি রোমান্টিক উক্তিগুলো থাকবে আমাদের আলোচনাটিতে।

সুতরাং আমাদের সম্পূর্ণ আলোচনাটির সাথে থাকুন এবং শীতকে কেন্দ্র করে এমন বিষয়গুলো সম্পর্কে জান আশা করছি আমাদের সাথে থেকে শীতের সকালকে কেন্দ্র করে প্রকাশিত এই তথ্যগুলো আপনাদের ভালো লাগবে।

শীতের আগমন নিয়ে উক্তি

অনেকেই শীতকাল পছন্দ করে থাকেন তাদের জন্য শীতের আগমন আনন্দের। এছাড়াও বাচ্চা ও বয়স্ক ব্যক্তিদের জন্য শীত খুবই কষ্টের। যারা শীত কাল পছন্দ করেন তাদের জন্য শীতের আগমন কেন্দ্রিক স্ট্যাটাস গুলো গুরুত্বপূর্ণ আমরা শীতের আগমনকে কেন্দ্র করে কিছু বিশেষ ব্যক্তিদের মতামত অর্থাৎ উক্তি তুলে ধরেছি নিচে।

মায়াবী একটা সকাল, মিষ্টি একটা সূর্য।

বিশাল একটা আকাশ, এলোমেলো বাতাস।

সবুজ সবুজ ঘাস, অপরূপ পাখির ডাক।

সুন্দর একটা দিন, শুভ হোক তোমার শীতের দিন।

 

ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে,

সূর্যি মামা উঠছে আবার নতুন কিছুর টানে,

সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে,

মিষ্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এই এসএমএসে, শুভ শীতের সকাল। 

শীত নিয়ে রোমান্টিক উক্তি

রোমান্টিক রোমান্টিক উক্তিগুলো যারা খুঁজছেন তাদেরকে সুন্দর কিছু উক্তি দিয়ে সহযোগিতা করব। শীতের দিনের পরিবেশ সত্যিই অনেক রোমান্টিক হয়ে থাকে ঘন কুয়াশা। কনকনে ঠান্ডা শীতের পোশাকের সাথে সমস্ত বিষয় মিলিয়ে যেন সুন্দর একটি পরিবেশ তৈরি করে। এক্ষেত্রে সুন্দর রোমান্টিক পরিবেশের উপস্থিতি ঘটে বলে মনে করছি নিচে রোমান্টিক উক্তি গুলো তুলে ধরছি।

অপরুপ এই নিরব ভোরে,তুমি আছো অনেক দূরে.

পাখি ডাকে মধুর সুরে,মনটা যেন হাওয়ায় উরে.

নয়তো দুপুর,নয়তো বিকাল,তোমাকে জানাই শুভ শীতের সকাল

শীত নিয়ে মজার উক্তি

শীতকে কেন্দ্র করে মজার উক্তি গুলো অনুসন্ধান করে আমাদের সাথে যুক্ত হয়ে থাকলে এখান থেকে এমন উক্তিগুলো সংগ্রহ করতে পারে। শীতের দিনের পরিবেশ অনেক ঠান্ডা হয়ে থাকে তাই গোসল করতে রাজি নয় অনেকেই আর এই গোসল কে কেন্দ্র করে অনেক ফানি স্ট্যাটাস এসএমএস রয়েছে তেমনি কিছু শীতকেন্দ্রিক মজার উক্তি তুলে ধরছি আপনাদের মাঝে।

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি,

তুমি পাহাড়ের গায়ের ঝর্নার পানি,

তুমি বর্ষার এক পসলা ব্রিষ্টি,

তুমি সকালে উদিত সুর্যের আলো,

তুমি হলে বন্ধু আমার অনেক ভালো ‘শুভ কুয়াশা সকাল’

শীতের সকাল নিয়ে কিছু উক্তি

 

শিশির ভেজা কোমল হাওয়া, নরম ঘাসের আলতো ছোয়া।

মিষ্টি রোদের নরম আলো, আঁখি মেলে দেখবে চলো!

সবাইকে- তোমায় জানাই শুভ শীতের সকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *