কসবা টু লাকসাম ট্রেনের সময়সূচি, ভাড়া ও ছুটির দিন

কসবা টু লাকসাম ট্রেনের সময়সূচি, ভাড়া ও ছুটির দিন: কসবা টু লাকসাম ট্রেনের সময়সূচী ভাড়া ছুটির দিন সম্পর্কিত বিষয়সহ এই পথে চলাচলকৃত ট্রেন গুলোর বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে এই আলোচনাটি খুবই গুরুত্বপূর্ণ। সুতরাং গুরুত্বপূর্ণ এই আলোচনা সাথে থাকার মাধ্যমে আপনারা এই পথে যাত্রা করতে চাইলে প্রয়োজনীয় সকল তথ্য সম্পর্কে জানতে পারবেন আমাদের আলোচনা থেকে। আমাদের আলোচনার মাধ্যমে আপনাদের সহযোগিতা করার জন্য আমরা নিয়ে এসেছি এই পথে চলাচল কৃত সকল ট্রেনের সময়সূচী। অর্থাৎ আপনারা যারা কসবা টু লাকসাম ট্রেনে ভ্রমণ করতে চান তাদের সহযোগিতার অন্যতম সেরা একটি আলোচনা এটি।

প্রতিদিন অসংখ্য মানুষ ট্রেন ভ্রমণ করে থাকে এর মধ্যে কসবা টু লাকসাম ট্রেনে ভ্রমণ করার আগ্রহ প্রকাশ করেন অনেকেই। এই সমস্ত ব্যক্তিদের সহযোগিতার জন্য এই পথে চলাচলকৃত সকল ট্রেনের সময়সূচি ও ভাড়ার বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করার আগ্রহ নিয়ে কাজ করেছি আমরা। সুতরাং সম্পূর্ণ আলোচনার সাথে থেকে ট্রেনগুলোর বিষয় সম্পর্কে প্রয়োজনীয় সকল তথ্য সংগ্রহ করুন।

কসবা টু লাকসাম ট্রেনের সময়সূচী

ট্রেন ভ্রমণের সময়সূচী অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় তাইতো আমরা আমাদের আজকের আলোচনায় আপনাদেরকে সময়সূচির বিষয়টি প্রথমে জানিয়ে সহযোগিতা করছি। সুতরাং আলোচনার সাথে থেকে সম্পূর্ণ ট্রেনের সময়সূচী সম্পর্কে জেনে উপকৃত হতে পারেন। যেহেতু এই পথে একাধিক ট্রেন চলাচল করে থাকে তাই আপনার পছন্দের সময় কোন ট্রেনটি রয়েছে এ বিষয়ে সম্পর্কে বিস্তারিত জানতে পারে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
উপকূল এক্সপ্রেস (৭১২) মঙ্গলবার ১৮ঃ২২ ১৯ঃ৪০
পাহাড়িকা এক্সপ্রেস (৭২০) শনিবার ১৫ঃ৪২ ১৭ঃ০০
মহানগর এক্সপ্রেস (৭২২) রবিবার ০০ঃ৩৭ ০২ঃ১৫

কসবা টু লাকসাম ট্রেনের ভাড়া

কসবা টু লাকসাম যাত্রা করে থাকে এমন ট্রেনগুলোর ভাড়া কত এই বিষয় সম্পর্কে জানতে অনেকেই অনলাইনে আসেন। অনলাইনে অনুসন্ধান করার কারণ অনেকেই এই পথে নতুন যাত্রা করছেন। তাইতো আমরা আমাদের আলোচনায় আপনাদেরকে সঠিক ভাড়ার বিষয়গুলো সম্পর্কে জানিয়ে সহযোগিতা করছি। আশা করছি আমাদের আলোচনার সাথে থেকে ভাড়ার বিষয় সম্পর্কে সঠিক তথ্য জানতে পারবেন আমরা শ্রেণী ভেদে ভাড়ার বিষয়টি উল্লেখ করছি আপনাদের মাঝে।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ৫৫
শোভন চেয়ার ৭০
প্রথম সিট ৯০
প্রথম বার্থ ১৩৫
স্নিগ্ধা ১২৭
এসি সিট ১৫৬
এসি বার্থ ২৩০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *