তানজিন তিশার জীবনী বয়স ওজন ও উচ্চতা

পাঠক বন্ধুরা, আমরা আজকে আপনাদের মাঝে বাংলাদেশের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন অভিনেত্রী তানজিন তিশা তার জীবনী বয়স ওজন ও উচ্চতা সম্পর্কিত একটি আলোচনা আপনাদের মাঝে উপস্থাপন করব। বর্তমান সময়ে সকলের কাছে সুন্দরী অভিনেত্রী বলে খ্যাত অভিনেত্রী হলেন তানজিন তিশা। তিনি তার মনোমুগ্ধকর অভিনয়ের মাধ্যমে সকলের কাছে শ্রেষ্ঠ মর্যাদা লাভ করেছেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে তার রয়েছে লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার্স। যারা তার সম্পর্কে জানার জন্য বিভিন্ন রকম মত প্রকাশ করে থাকেন। আমরা জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার ফ্যানসদের উপলক্ষে নিয়ে এসেছি আজকে তানজিন তিশার জীবনী তার শারীরিক উচ্চতা গঠন বয়স এবং সম্পর্কিত কিছু তথ্য। আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে আমরা এ জনপ্রিয় অভিনেত্রী সম্পর্কে তার ফলোয়ার্সদের কাছে তার সম্পর্কে জানাতে সাহায্য করবো।

বাংলাদেশ অন্যান্য সুন্দরী অভিনেত্রী গুলোর মধ্যে অন্যতম একজন অভিনেত্রী আছেন তানজিন তিশা। যিনি একাধারে একজন নাট্যকার অভিনেত্রী টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা এবং টিভি চ্যানেলগুলোর ধারাবাহিক নাটকগুলোর অভিনেত্রী। যার অভিনয়ে মুগ্ধ হয়েছেন বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ। তানজিন তিশা সৌন্দর্যের দিক থেকে নিখুত সৌন্দর্যের অধিকারী যার কারণে তিনি সকলের কাছে জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী বলে জনপ্রিয়তা অর্জন করেছেন। তার অভিনীত নাটকগুলো সকলের মন কেড়েছে। তিনি নাটকে অভিনয় করার পূর্বে ছিলেন একজন মডেল ও সংবাদ উপস্থাপিকা। যার নিখুঁত কাজের দক্ষতা ও চমৎকার মডেলিং এর কারণে তিনি আজকের এই জনপ্রিয় অভিনেত্রী হয় নিজেকে তৈরি করতে পেরেছেন। বাংলাদেশের তানজিন তিশার অভিনীত নাটকগুলো সকলের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে। তাইতো দেশ জুড়ে রয়েছে তার হাজার হাজার ভক্ত। তার এই হাজার হাজার ভক্তের ভালোবাসা ও উৎসাহ তাকে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জুগিয়েছে।

তানজিন তিশার জীবনী

তানজিন তিশা সকলের কাছে একটি চাঞ্চল্যকর নাম। যিনি তার চমৎকার অভিনয়ের মাধ্যমে সকলের কাছে শ্রেষ্ঠ আসন লাভ করেছেন। যার অভিনয় মুগ্ধ হয়েছেন বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ। তানজিন তিশা তার ভক্তদের কাছে রঙ্গিন স্বপ্ন। কেননা তার লক্ষ লক্ষ ভক্তরা তাকে তাকে অনুসরণ করে নিজের স্বপ্নের পথে এগিয়ে যাওয়ার উৎসাহ খুঁজে পায়। তার লক্ষ লক্ষ ভক্তদের মানে একটি প্রশ্ন উঠেছে তিশার জীবনী কেমন ব্যক্তিগত জীবন সম্পর্কে তারা জানার জন্য বিভিন্ন রকম মত প্রকাশ করেছেন। যাদের ভিত্তিতে আমরা আজকে আমাদের এই পোস্টটিতে বর্তমান সময়ের চাঞ্চল্যকর অভিনেত্রী তানজিন তিশার জীবনী তুলে ধরব। আমরা আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে তার ভক্তদের কাছে তার জীবনী সম্পর্কে জানাতে সাহায্য করবো। ভক্তরা তার জীবনী সম্পর্কে জানলে তাকে নিয়ে ভক্তদের মনে যে প্রশ্ন উঠেছে তার সবকিছুর সমাধান খুঁজে পাবে। তাই পাঠক বন্ধুরা, আর দেরি না করে দেখে নিন বর্তমান সময়ের অন্যতম সুন্দরী অভিনেত্রী তানজিন তিশার জীবনী।

Tanjin Tisha Biography

সম্পূর্ণ নাম  তানজিন তিশা (Tanjin Tisha)
ডাক নাম তিশা
জন্ম তারিখ ২৩ মে, ১৯৯৩
জন্ম স্থান সিদ্ধেশ্বরী, ঢাকা, বাংলাদেশ
নাগরিকতা বাংলাদেশী
জীবিকা অভিনেত্রী, মডেল, টিভি হোস্ট
রাশি মিথুন রাশি
বয়স ২৮ (২০২১ সাল পর্যন্ত)
পিতা আবুল কালাম
মাতা ছালমা বেগম

শিক্ষাগত তথ্য

বিদ্যালয় মতিঝিল আইডিয়াল গার্লস স্কুল
মহাবিদ্যালয় সিদ্ধেশ্বরী গার্লস কলেজ
শিক্ষাগত যোগ্যতা ফিল্ম ও মিডিয়ায় স্নাতক

ধর্মীয় তথ্য

ধর্ম ইসলাম
গোত্র ***

শারীরিক উচ্চতা ও শারীরিক ওজন

উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি (১৬৮ সেমি)
ওজন ৫০ কেজি (প্রায়)
চুলের রঙ হালকা বাদামী
চোখের রঙ কালো

পারিবারিক সম্পর্ক তথ্য

পরিবার মাতা: ছালমা বেগম
পিতা: আবুল কালাম
ভাই: মহঃ রফিক
স্বামী বিবাহিত নয়
প্রেমিক হাবিব ওয়াহিদ (প্রাক্তন)

তানজিন তিশা পছন্দ তালিকা

খাদ্য মাছ-ভাত, বিফ
পানীয়
অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী
সিনেমা
গান
বই
খেলা
রং কালো, ডার্ক ব্লু, গোলাপী
স্থান হং কং
গায়ক ***
বেতন ৫০০০০ থেকে ৮০০০০ বাংলাদশী টাকা (আনুমানিক)

তানজিন তিশার বয়স ওজন ও উচ্চতা

প্রতিটি মানুষ তার প্রিয় অভিনেতা ও অভিনেত্রী সম্পর্কে জানবে এটাই স্বাভাবিক। কেননা একজন অভিনেতা বা অভিনেত্রী তখনই মানুষের মনে শ্রেষ্ঠ জায়গা দখল করতে পারে যখন তার নিখুঁত অভিনয় ও উন্নত ব্যক্তিত্ব তাদেরকে মুগ্ধ করে তোলে। তাইতো আমরা আজকে সেরকম একজন সকলের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার বয়স শরীরের উচ্চতা শারীরিক ওজন সম্পর্কে আপনাদের মাঝে কিছু তথ্য তুলে ধরব। তথ্যের ভিত্তিতে আপনারা আপনাদের প্রিয় অভিনেত্রী তানজিন তিশা সম্পর্কে জানতে পারবেন। আপনারা সকলেই তানজিন তিশাকে বিভিন্ন রকম নাটকে অভিনয়ের মাধ্যমে দেখে থাকেন। কিন্তু আপনাদের মাঝে অনেকেই তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানেন না। কিন্তু তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য আপনাদের মনের বিভিন্ন রকম প্রশ্ন ঘুরপাক খায়। যার পরিপ্রেক্ষিতে আমরা নিয়ে এসেছি তানজিন তিশার উচ্চতা বয়স ও ওজন সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আপনারা আপনাদের মনের সব রকম প্রশ্নের উত্তর খুঁজে পাবেন। নিচে তানজিন তিশার বয়স উচ্চতা ওজন তুলে ধরা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *