তানিয়া বৃষ্টির জীবনী, পিক, বয়স, উচ্চতা, ওজন- Tania Brishty Bio

বর্তমান সময়ে ছোট পর্দায় আলোড়ন সৃষ্টিকারী অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও মডেল হচ্ছেন তানিয়া বৃষ্টি। আমরা আজকে আমাদের এই পোস্টটিতে আপনাদের মাঝে তার জীবন বৃত্তান্ত নিয়ে আলোচনা করব। তারা অসামান্য দক্ষতা ও অভিনয়ের মাধ্যমে তিনি লক্ষ লক্ষ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। অভিনয় জগতে আসার আগে তিনি একজন মডেল মডেল হিসেবে নিজের কর্মজীবন শুরু করেন। তানিয়া বৃষ্টি ২০১২ সালে ভেট চ্যানেলের আই টপ মডেল হিসেবে দ্বিতীয় রানার্স আপের পুরস্কার লাভ করেন। পরবর্তীতে তিনি অভিনয় জগতে অভিনয় করার মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন। তানিয়া বৃষ্টি একজন দক্ষ অভিনেত্রী। তিনি তার জীবনে রুপালি পর্দায় অভিনয় করে সকলের মাঝে আলোড়ন সৃষ্টি করেছেন। তার অভিনীত নাটকগুলো সকলের মাঝে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। তাইতো আমরা আজকে আপনাদের মাঝে তানিয়া বৃষ্টির জীবনী নিয়ে আলোচনা করব। আশা করছি আপনাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনারা তানিয়া বৃষ্টির জীবনী সম্পর্কে সকল ধরনের তথ্য জানতে পারবেন।

তানিয়া বৃষ্টি অভিনয় জগতের অন্যতম একটি জনপ্রিয় নাম। তিনি পেশায় একজন মডেল ও অভিনেত্রী হিসেবে কাজ করেন তিনি চলচ্চিত্র অসামান্য অভিনয়ও দক্ষতার মাধ্যমে সকলের কাছে খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছেন। তার অভিনীত নাটকগুলো লক্ষ লক্ষ মানুষের কাছে জনপ্রিয়তা লাভ করছে। তানিয়া বৃষ্টি খুব অল্প সময়ে অনেকগুলো নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাইতো বাস্তব জীবনে তার অভিনীত নাটকগুলোর পাশাপাশি অনেক তার অনেকগুলো ভক্ত রয়েছেন। যারা তাকে অনেক ভালবাসেন এবং পছন্দ করে থাকেন। তানিয়া বৃষ্টি ঘাসফুল চলচ্চিত্র প্রথম অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেন।

তানিয়া বৃষ্টির জীবনী

বর্ধমানের সময়ে চলচ্চিত্রে জগতের আলোড়ন সৃষ্টিকারী অন্যতম অভিনেত্রী আছেন তানিয়া বৃষ্টি। তিনি তার অভিনয়ও কাজের মাধ্যমে লক্ষ লক্ষ মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তাইতো তার ভক্তরা তার নাটক ও অভিনয় গুলোর পাশাপাশি বাস্তব জীবনেও তাকে অনেক ভালোবাসা এবং পছন্দ করে থাকে। তাদের মধ্যে অনেকেই তানিয়া বৃষ্টি জীবনের সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকেন। আমরা আজকে তাদের জন্য তানিয়া বৃষ্টির জীবনী তুলে ধরব। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে তানিয়া বৃষ্টি সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। আমরা আজকে আমাদের আলোচনার ভিত্তিতে আপনাদেরকে তানিয়া বৃষ্টি সম্পর্কে সকল ধরনের তথ্য দিয়ে সাহায্য করবো। নিচে তানিয়া বৃষ্টির জীবনী দেখে নিন।

নাম তানিয়া বৃষ্টি
বয়স ৩০ বছর
জন্ম ৯ সেপ্টেম্বর ১৯৯২ সালে
জন্ম স্থান ঢাকা মুন্সীগঞ্জ বাংলাদেশ
জাতীয়তা বাংলাদেশী

তানিয়া বৃষ্টির বয়স

ভিউয়ার্স বর্তমান সময়ে চলচ্চিত্রে তানিয়া বৃষ্টি জনপ্রিয়তা লাভ করেছেন। তাইতো বাস্তব জীবনে তার অনেক ফ্যান ফলোয়ার রয়েছে। তানিয়া বৃষ্টির ফ্যান ফলোয়ারদের মধ্যে অনেকেই তানিয়া বৃষ্টির বয়স সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকেন। আমরা তাদের উদ্দেশ্যে আজকে তানিয়া বৃষ্টির বয়স তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে তানিয়া বৃষ্টির বয়স সম্পর্কে জানতে সক্ষম হবেন। আমরা আজকে আমাদের এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে তানিয়া বৃষ্টি সম্পর্কে জানতে সাহায্য করব।

৩০ বছর

তানিয়া বৃষ্টির উচ্চতা

অনেকে তানিয়া বৃষ্টির উচ্চতা সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। তাদের মধ্যে আবার অনেকেই তানিয়া বৃষ্টির উচ্চতা নিয়ে সমালোচনা বা দ্বিমত পোষণ করে থাকেন। অনেকেই মনে করেন তানিয়া বৃষ্টির উচ্চতায় একদম ঠিকঠাক আবার অনেকের মনে করেন তানিয়া বৃষ্টি উচ্চতা কম রয়েছে। এক্ষেত্রে অবশ্যই তানিয়া বৃষ্টির সঠিক উচ্চতা জানার প্রয়োজন রয়েছে। তাই আজকে আপনাদের মাঝে তুলে ধরবো তানিয়া বৃষ্টির সঠিক উচ্চতা। আপনারা আমাদের আলোচনা থেকে তানিয়া বৃষ্টির উচ্চতা সম্পর্কে সঠিক তথ্য পেয়ে যাবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা তানিয়া বৃষ্টির প্রধান সম্পর্কে সঠিক তথ্য গ্রহণ করার মাধ্যমে আপনাদের সকল প্রকার দ্বিধাদ্বন্দ্ব থেকে বেরিয়ে আসতে পারবেন।

তানিয়া বৃষ্টি ৫ ফুট ৩ ইঞ্চি। 

তানিয়া বৃষ্টির ওজন

আপনারা যারা তানিয়া বৃষ্টির ওজন সম্পর্কে জানতে ইচ্ছুক তারা আমাদের ওয়েবসাইট থেকে তানিয়া বৃষ্টির ওজন জেনে নিতে পারবেন। কেননা বর্তমানে তানিয়া বৃষ্টি সকলের কাছে জনপ্রিয়তা লাভ করছে। তাইতো তার ভক্তরা তার সম্পর্কে জানতে চাই। এক্ষেত্রে তার সম্পর্কে সঠিক তথ্য জানার প্রয়োজন রয়েছে। আমরা আজকে তানিয়া বৃষ্টির প্রধান সম্পর্কে সঠিক তথ্য দিয়ে আপনাদেরকে সাহায্য করবো। আপনারা আমাদের আজকের এই পোস্টটি থেকে তানিয়া বৃষ্টির ওজন জানলে বুঝতে পারবেন তিনি স্বাস্থ্যের দিক থেকে মোটা নাকি চিকন নাকি একদম সুস্বাস্থ্যের অধিকারী। তাই আপনারা কারো জন সম্পর্কে জানতে চাইলে আমাদের পোস্ট থেকে তার সঠিক ওজন জেনে নিন।

 তিনি 55 কেজি ওজন। 

তানিয়া বৃষ্টি পিক

নিজের পছন্দের অভিনেত্রীর ছবি ডাউনলোড করার আগ্রহ রয়েছে অনেকে তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে সুন্দর একজন চলচ্চিত্র অভিনেত্রী তানিয়া বৃষ্টির ছবি নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে।

তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি
তানিয়া বৃষ্টি

উচ্চতাওজন এবং শারীরিক পরিমাপ

সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা: ৫ ’৩”
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম
পাউন্ড ওজন: ১১০ পাউন্ড
শারীরিক পরিমাপ: ৩৪-২৯-৩৬
নিতম্ব আকার: ৩৪ ইঞ্চি
ব্রা সাইজ ৩৪
কোমরের মাপ: ২৯ ইঞ্চি
হিপ সাইজ ৩৬
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

তানিয়া বৃষ্টির শিক্ষা জীবন

নিজের পছন্দের অভিনেত্রীর শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানার জন্য আগ্রহী রয়েছে অনেকেই । এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা এই বিষয়টি তুলে ধরেছি একজন অভিনেত্রীর অবশ্যই শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে তবেই ভালো মন্দ বিচার বিবেচনা করার প্রয়োজন। যেহেতু অনেক ফ্যান ফলোয়ার রয়েছে এই অভিনেত্রীর এক্ষেত্রে অনেক ভক্তবৃন্দ তার শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানার জন্য আগ্রহী হতেই পারে এটি স্বাভাবিক বিষয় তাই আমরা অনেক কষ্টের পর এই ব্যক্তির শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে যাতে সক্ষম হয়েছি যা আপনার মাঝে তুলে ধরা হচ্ছে।

হাবিবুল্লাহ বাহার কলেজ থেকে এইচএসসি শেষ করে বর্তমানে বিবিএ পড়ছেন।

তানিয়া বৃষ্টির সামাজিক মাধ্যমে

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর প্রতি মানুষের রয়েছে ব্যাপক আগ্রহ। সামাজিক যোগাযোগে কথা বলার জন্য অনেকেই আগ্রহী হয়ে থাকেন এক্ষেত্রে তার পছন্দের অভিনেতা অভিনেত্রীদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর আইডিগুলো সংগ্রহ করার জন্য অনলাইনে সহযোগিতা নিয়ে থাকেন এক্ষেত্রে আমরা আজকের আলোচনায় তানিয়া বৃষ্টির সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো দিয়ে সহযোগিতা করব আপনাদের নিচে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম খুঁজে পেতে সক্ষম হয়েছে আমরা আর সেগুলোই আপনাদের মাঝে তুলে ধরব।

সামাজিক মাধ্যম
উইকিপিডিয়া: উইকিপিডিয়া নাই
ফেসবুক: ফেসবুক
ইনস্টাগ্রাম: ইনস্টাগ্রাম
টেলিগ্রাম: আপডেট হবে
ইউটিউব আইডি: নাই
টিক টক: আপডেট হবে
বিগো লাইভ: জানি না

তানিয়া বৃষ্টির ছিনেমার তালিকা

তিনি এখন পর্যন্ত অনেক ছবিতে অভিনয় করেছেন তবে অনেকেই এই বিষয় সম্পর্কে জানেন না এ ক্ষেত্রে আমরা বেশ কিছু জনপ্রিয় ছবির নাম আপনাদের মাঝে তুলে ধরব। এর মাধ্যমে আপনি জানতে সক্ষম হবেন আমরা ছবির নামের পাশাপাশি ছবির পরিচালকের নাম তুলে ধরবো পাশাপাশি থাকছে ছবির সাল কোন সালে তিনি কোন সিনেমার কাজ করেছেন এ বিষয়ে সম্পর্কে জানতে হলে আমাদের আলোচনায় চোখ রাখুন।

বছর চলচ্চিত্র পরিচালক টীকা
২০১৫ ঘাসফুল আকরাম খান চলচ্চিত্রে অভিষেক
২০১৫ লাভার নাম্বার ওয়ান ফারুক ওমর সহ – অভিনেত্রী
২০১৫ আয়না সুন্দরী মকবুল হোসেন ১৬ জানুয়ারি মুক্তি পায়
২০১৫ শিরি ফরহাদ ডায়েল রহমান ১৬ জানুয়ারি মুক্তি পায়
২০১৬ যদি তুমি জানতে নদী এবং ফিরোজ ১৮ নভেম্বর মুক্তি পায়
২০১৭ বালক সায়মন তারিক মুক্তি
২০১৭ দলিল ছটকু আহমেদ মুক্তি
২০১৭ বীরাঙ্গনা সখিনা ডায়েল রহমান মুক্তি
২০১৭ দরজার ওপাশে এসএম শাকিল মুক্তি
২০১৭ গোয়েন্দাগিরি নাসিম সাহনিক মুক্তি
২০১৭ অবলা নারী সোহানুর রহমান সোহান মুক্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *