পারসা ইভানা জীবনী | বয়ফ্রেন্ড, বয়স, উচ্চতা, ছবি, শিক্ষাগত যোগ্যতা ধর্ম ও পরিবার

পারসা ইভানার জীবন কাহিনী | বয়ফ্রেন্ড, বয়স, উচ্চতা, ছবি, শিক্ষাগত যোগ্যতা ধর্ম ও পরিবার: পারসা ইভানার জীবনী সম্পর্কিত বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকলে আজকের আলোচনাটি আপনার জন্য। এই ব্যক্তি আলোচনায় আসে একজন মডেল হিসেবে। এছাড়াও পরিবার ও নিজের আগ্রহ নিয়ে তিনি গান এর উপর বিশেষ গুরুত্ব প্রদান করেন তবে একই স্কুলে নিত্য শিক্ষা প্রদান করার কারণে নৃত্যের প্রতি তার আগ্রহ বাড়তে থাকে পরবর্তী সময়ে তিনি নৃত্যের উপর বেশ গুরুত্ব প্রদান করেন এবং একজন নীতি শিল্পী হিসেবেও জনপ্রিয়তা অর্জন করেন পাশাপাশি মডেল হিসেবে তাকে দেখা গেছে বেশ কিছুদিন পরবর্তী সময়ে ছোটপর্দায় জায়গা করে নিয়ে থাকেন। বিভিন্ন নাটক সিনেমা সহ শর্ট ফিল্মে অভিনয় করতে দেখা যায় তাকে। তার অভিনয়ের মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি করে নেট দুনিয়ায়। পরবর্তী বেশ সারা ফেলেন তার করা অভিনীত বেশ কিছু নাটকে এবং ধীরে ধীরে তার জনপ্রিয়তা বৃদ্ধি হতে থাকে বর্তমান সময়ে ব্যাপক আলোচিত এবং জনপ্রিয় একজন অভিনেত্রী হচ্ছেন পারসা ইভানা।

আর আজকের আলোচনার মাধ্যমে আমরা এই অভিনেত্রীর বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরবো আপনাদের মাঝে। সুতরাং আপনারা যারা এই অভিনেত্রীর বিষয়ে বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের সাথে থাকতে পারেন আমরা চেষ্টা করব এই ব্যক্তির বিষয়ে সমস্ত তথ্য তুলে ধরতে পাশাপাশি আপনাদের জানার প্রয়োজন রয়েছে এমন কিছু তথ্য থেকে থাকলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন আমরা আপনাদের সেই সমস্ত তথ্য দিয়ে সহযোগিতা করব কমেন্ট বক্সের মাধ্যমে যোগাযোগ করবেন। এছাড়াও আজকের আলোচনার বিশেষ আকর্ষণ হচ্ছে আপনারা যারা এই অভিনেত্রীর সাথে যোগাযোগ করতে চান তারা আমাদের সাথে থেকে এই ব্যক্তির social account গুলো সংগ্রহ করতে পারেন। সুতরাং সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগ করার সুযোগ থাকছে এই ব্যক্তির সাথে আমরা সরাসরি তার সোশ্যাল একাউন্ট গুলো তুলে ধরব আপনাদের মাঝে।

পারসা ইভানার জীবন কাহিনী

আজকে আমরা যে ব্যক্তির বিষয়ে আলোচনা করব তিনি অত্যন্ত আবেদনময়ী গুরু মুখি প্রতিবাদ ধর টিভি নেত্রী পারসা ইভানা। অভিনয় জগতে তার সাবলীল অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকের মন কেড়ে নিয়েছেন। জনপ্রিয় এই অভিনেত্রীর অভিনীত নাটকগুলো বেশ জনপ্রিয়তা পেয়ে থাকে। এরপরেও এই ব্যক্তির অভিনীত নাটকগুলোর বিভিন্ন দৃশ্য নিয়ে অনেকবার আলোচনা সমালোচনা হয়ে থাকে এরপরেও তিনি থেমে থাকেননি এই সমস্ত সমালোচনার উপর গুরুত্ব না দিয়ে তিনি সামনের দিকে এগিয়ে চলেছেন এর কারণেই তিনি বর্তমান সময়ের একজন সফল টিভি নাটক অভিনেত্রী। এক্ষেত্রে আমরা আপনাদের মাঝে সংক্ষিপ্ত জীবন কাহিনী নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে এক্ষেত্রে এখান থেকে তার জীবন সম্পর্কে সামান্য টুকু তথ্য জেনে নিন । আলোচনার শেষ দিকে আমরা আপনাদের অনুসন্ধানকৃত বিভিন্ন বিষয়ে তথ্য প্রদান করব।

আমরা অনেকেই এখন পর্যন্ত এই অভিনেত্রীর জন্ম তারিখ সম্পর্কে জানিনা জন্মস্থান সম্পর্কে জানিনা এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে জন্মস্থান ও জন্ম তারিখ তুলে ধরছি। পারসা ইভানা চট্টগ্রামে জন্মগ্রহণ করেন তার জন্ম তারিখ হচ্ছে ১৯৯৪ সালের ৪ই ডিসেম্বর। অভিনয়ের জগতে আসার শুরুতে তিনি সহতার পরিবার মিলে এই অভিনেত্রীকে গানের স্কুলে ভর্তি করেন এবং সেখান থেকে তার আগ্রহ চলে আসে নিত্যের উপর পরবর্তী সময়ে নৃত্যের প্রতি আগ্রহ নিয়ে কাজ করেন এবং নিত্যের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। এক্ষেত্রে চেলেন আই এর একটি নৃত্য প্রতিযোগিতায় তিনি চ্যাম্পিয়ন হয়ে বেশ আলোড়ন সৃষ্টি করে এর পরবর্তী সময়ে মডেল হিসেবে যুক্ত হয়ে থাকেন এবং ধীরে ধীরে ছোট পর্দায় অভিনয় করে থাকেন শর্ট ফিল্ম টিভি শো নাটক এবং সিনেমায়ও কাজ করেছেন তিনি তবে এসব কিছুর থেকে টিভি নাটক অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। সফল এই অভিনেত্রীর বিষয়ে কিছু তথ্য আমরা তালিকা বদ্ধ ভাবে নিচে তুলে ধরছি।

নাম: পারসা এভানা
ডাক নাম: পারসা
পেশা অভিনেত্রী, মডেল
জন্ম তারিখ:  ডিসেম্বর ১৯৯৪
জন্ম স্থান: চট্টগ্রাম, বাংলাদেশ
বয়স: 26 বছর (2020)
কি কারণে বিখ্যাত: ভালো ও নাটক করার কারণে
জাতীয়তা: বাংলাদেশী
ধর্ম: খ্রিস্টান
লিঙ্গ: মহিলা
রাশি: নাই

পারসা ইভানা উচ্চতা

পারসা ইভানার উচ্চতা সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনেকেই অনলাইনে অনুসরণ করলেও সঠিক উচ্চতা সম্পর্কে জানতে ব্যর্থ। এক্ষেত্রে আমরা আপনাদের সুবিধার কথা চিন্তা করে সেন্টিমিটার এর মাধ্যমে উচ্চতা প্রদান করেছি পাশাপাশি থাকছে মিটার হিসেবে উচ্চতার পরিমাণ। তবে এই সমস্ত হিসেবের থেকে আমাদের সমাজের মানুষজন ইঞ্চি কিংবা ফিটের উচ্চতার প্রতি বেশ আগ্রহ প্রকাশ করে থাকেন তাই আমরা আমাদের আলোচনায় এই তিনটি উপায়ে অভিনেত্রীর উচ্চতা প্রকাশ করেছি আপনারা যারা এই ব্যক্তির উচ্চতা সম্পর্কে জানতে আগ্রহী তারা জেনে নিতে পারছেন। পারস্যাই ভাড়ার উচ্চতা হচ্ছে:

পারসা ইভানা
পারসা ইভানা

পার্সা ইভানা উচ্চতা

সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা:  ’
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম

পারসা ইভানা ওজন, উচ্চতা এবং শারীরিক পরিমাপ

উপরোক্ত আলোচনার মাধ্যমে বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারবেন যে বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেন অনেকেই। আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে পাশা ইভানার ওজন ও শরীরের পরিমাপ সম্পর্কে জেনে নিতে পারবেন। এ বিষয়ে জানার আগ্রহ থেকে থাকলে নিচের ছকে ছবি রাখতে পারেন।

পারসা ইভানার ওজন এবং শারীরিক পরিমাপ

সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা:  ’
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম
পাউন্ড ওজন: ১১০ পাউন্ড
শারীরিক পরিমাপ: ৩৪-২৯-৩৬
নিতম্ব আকার: ৩৪ ইঞ্চি
ব্রা সাইজ ৩৪
কোমরের মাপ: ২৯ ইঞ্চি
হিপ সাইজ ৩৬
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

পারসা ইভানার শিক্ষাগত যোগ্যতা ও শিক্ষা প্রতিষ্ঠান

টিভি নাটক অভিনেত্রী শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানার জন্য আগ্রহী রয়েছে অনেকেই এক্ষেত্রে আমরা আমাদের আলোচনায় শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি তিনি কোন শিক্ষা প্রতিষ্ঠানগুলো থেকে পড়াশোনা করেছেন এই বিষয় সম্পর্কে তথ্য প্রদান করব। শিক্ষা সম্পর্কিত বিষয়গুলো সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকে অনেকের একজন অভিনেতা-অভিনেত্রী হতে হলে অবশ্যই শিক্ষার প্রয়োজন রয়েছে আর এক্ষেত্রে আমরা আজকে পারসা ইভানার শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানব।

শিক্ষা স্কুল এবং কলেজ
কেজি স্কুল: জানি না
হাই স্কুল: জানি না
কলেজ: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
বিশ্ববিদ্যালয়: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
শিক্ষা: না
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক

পার্সা ইভানার সামাজিক মাধ্যম

সামাজিক মাধ্যম
উইকিপিডিয়া: উইকিপিডিয়া নাই
ফেসবুক: ফেসবুক
ইনস্টাগ্রাম: ইনস্টাগ্রাম
টেলিগ্রাম: আপডেট হবে
ইউটিউব আইডি: নাই
টিক টক: আপডেট হবে
বিগো লাইভ: জানি না

অতিরিক্ত তথ্য:

  • পার্সা এভানা কি রান্না জানেন? – হ্যাঁ.
  • পার্সা এভানা কি ধূমপান করে? – পরিচিত না.
  • পার্সা এভানা কি মদ খায়? – পরিচিত না.
  • পার্সা এভানা কি রেইক সেন্টারে যায়? – হ্যাঁ.
  • পার্সা ইভানা’র সময়কাল অনুভূতি, ফটোগ্রাফি, শেখা, ওয়েব সার্ফিং।
  • পার্সা ইভানার পিতার নাম? জানা নাই
  • পার্সা ইভানার মায়ের নাম? জানা নাই।
  • পার্সা ইভানার পুরানো পাড়া, বাংলাদেশে থাকেন।
  • পার্সা ইভানার জন্মদিনের তারিখ।
  • ৪ ডিসেম্বর ১৯৯৪ থেকে শুরু করে, পার্সা ইভানার বয়স * অনেক দীর্ঘ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *