তানজিম হাসান সাকিব এর জীবনী, বয়স , বাসা ও মোবাইল নম্বর

বর্তমান সময়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একজন জনপ্রিয় ক্রিকেটার হচ্ছেন তানজিম সাকিব। যিনি ২০০২ সালের ২০ ই অক্টোবর জন্মগ্রহণ করেন। তিনি মূলত ২০২৩ সালে এশিয়া কাপের জন্য বাংলাদেশের দলে বদলী হিসেবে অংশগ্রহণ করেন। ক্রিকেট ম্যাচে তিনি মূলত ডানহাতি অর্থাৎ ডান হাতে ব্যাটিং এবং ডান হাতে বোলিং করে থাকেন তার বোলিংয়ের ধরন হচ্ছে মিডিয়াম। বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে তানজিম হাসান সাকিবকে নিয়ে বেশ আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে তাই তো অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের জাতীয় দলের এই তানজিম হাসান সাকিব অর্থাৎ নবাগত ক্রিকেটারের জীবনী বাসা বয়স ও মোবাইল নাম্বার জানতে চান তাদের উদ্দেশ্য আজ আমরা নিয়ে এসেছি তানজিম হাসান সাকিবের জীবনী সম্পর্কিত সকল তথ্য সেই সাথে সাকিবের জন্মগত ঠিকানা অর্থাৎ তিনি কোথায় বসবাস করেন এছাড়াও আপনাদের উদ্দেশ্যে আজকে তানজিম হাসান সাকিবের বয়স ও মোবাইল নাম্বার তুলে ধরা হয়েছে।

বর্তমানে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটে একজন নবাগত ক্রিকেটার হচ্ছেন তানজিম হোসেন সাকিব যিনি ইতিমধ্যে বাংলাদেশে প্রতিটি অঞ্চলে ক্রিকেট ভক্ত মানুষের কাছে জনপ্রিয় একজন ব্যক্তিতে পরিণত হয়েছেন। তার উন্নত চিন্তাভাবনা ও সুন্দর ব্যক্তিত্বের কারণে বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তানজিম হোসেন সাকিব সকলের কাছে একজন জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন।

প্রতিনিয়ত তানজিম হাসান সাকিব সম্পর্কে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনা তৈরি হচ্ছে। বাংলাদেশের এই ক্রিকেট দলের নবাগত ক্রিকেটার সাকিব মূলত ২০২৩ সালে এশিয়া কাপের ক্রিকেটে বাংলাদেশের দলে বদলী হিসেবে অংশগ্রহণ করেন। তিনি ২০০২ সালের ২০ই অক্টোবর বাংলাদেশের সিলেট বালাগঞ্জ জন্মগ্রহণ করেন। তানজিম হাসান শাকিবের বাবার নাম হচ্ছে গৌছ আলী এবং মাতার নাম সেলিনা বেগম। ছোটবেলা থেকেই ক্রিকেটের প্রতি ভালোবাসা ও ক্রিকেটের উপর দক্ষতার কারণে মূলত বর্তমান সময়ে বাংলাদেশ জাতীয় দলের একজন ক্রিকেটার হিসেবে তানজিম হাসান সাকিবের অভিষেক ঘটে। তিনি একজন দক্ষ ক্রিকেটারের পাশাপাশি একজন উন্নত রুচি সম্পন্ন মানুষ। তার এই সুন্দর ব্যক্তিত্বের কারণে মূলত তিনি বর্তমান সময়ে বাংলাদেশে মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন।

তানজিম হাসান সাকিব এর জীবনী

বর্তমানে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের ক্রিকেটপ্রেমী মানুষের কাছে একজন জনপ্রিয় ব্যক্তি হচ্ছেন তানজিম সাকিব। নবাগত এই ক্রিকেটার খুব অল্প সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের কাছে পরিচিতি পেয়েছেন কেননা সাম্প্রতিক সময়ে তানজিম হোসেন সাকিবের একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছে যার কারণে বাংলাদেশের প্রতিটি অঞ্চলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে কিংবা অনলাইনে সাকিবকে নিয়ে সমালোচনা ঝড় প্রতিনিয়ত বয়ে চলেছে। এজন্য অনেকেই তানজিম হাসান শাকিবের বাস্তব জীবনী সম্পর্কে জানতে চান তাদের উদ্দেশ্যে আজ আমরা তানজিম হাসান সাকিবের বাস্তব জীবনী সম্পর্কে তথ্যগুলো নিয়ে এসেছি। তাই আপনারা যারা তানজিম হোসেন সাকিবের বাস্তব জীবনে জানতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে তথ্যগুলো দেখে নিন।

নাম: তানজিম হাসান
ডাকনাম: সাকিব
জন্মতারিখ: ২০ অক্টোবর ২০০২
বয়স: ২০ বছর
জাতীয়তা: বাংলাদেশী
বাবার নাম: গৌছ আলী
মায়ের নাম: সেলিনা পারভীন
দাম্পত্য সঙ্গী: অবিবাহিত
পেশা: খেলোয়াড় (ক্রিকেট)
জন্মস্থান: তিলকচানপুর, বালাগঞ্জ, সিলেট
ব্যাটিং স্টাইল: ডানহাতি
বোলিং স্টাইল: ডানহাতি
প্রথম ক্লাব: বিকেএসপি
প্রিয় ডেলিভারি: আউটসুইং

তানজিম হাসান শাকিবের বয়স

ক্রিকেট বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের কাছে একটি জনপ্রিয় খেলা তাইতো বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষেরাই বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের চিনে থাকেন এবং বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষ জাতীয় দলের ক্রিকেটারদের সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য সংগ্রহ করে রাখেন। বর্তমান সময়ে বাংলাদেশ জাতীয় দলের একজন নবাগত ক্রিকেটার সাকিবকে নিয়ে অনলাইনে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের তথ্য জানার আগ্রহ বেড়েই চলেছে। অনেকেই এবার তানজিম হাসান সাকিবের বয়স সম্পর্কে জানতে চান তাদের উদ্দেশ্যে আজ আমরা নিয়ে এসেছি । আপনারা যারা তানজিম হোসেন সাকিবের অরিজিনাল বয়স সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে তথ্য গুলো দেখে নিন।

বয়স : ২০ বছর
উচ্চতা (প্রায়): ৫ ফুট ১০ ইঞ্চি
ওজন (প্রায়): ৫৫ কেজি
চোখের রং: কালো
চুলের রং: কালো

তানজিম হাসান সাকিবের বাসা ও মোবাইল নাম্বার

আপনি কি তানজিম হাসান সাকিবের বাসা ও মোবাইল নাম্বার সম্পর্কে বিস্তারিতভাবে জানার জন্য আমাদের আর্টিকেলটিতে ক্লিক করছেন। তাহলে আপনার জন্যই আমরা আজকে নিয়ে এসেছি তানজিম হাসান সাকিবের বাসা ও মোবাইল নাম্বার সম্পর্কিত সকল তথ্য। কেননা বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা সোশ্যাল মিডিয়ায় তানজিম হোসেন সাকিব সম্পর্কে জানার জন্য অনেকেই অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজ আমরা তানজিম হোসেন সাকিবের বাসায় ঠিকানা ও তার মোবাইল নাম্বার সংগ্রহ করে আপনাদের মাঝে উপস্থাপন করেছি । আশা করা যায় আমাদের এই প্রতিবেদনের তথ্যগুলো আপনাদের সাথে যোগাযোগ করতে এবং তার বাসা ঠিকানা জানতে সাহায্য করবে। নিচে তানজিম হাসান সাকিবের বাসা ও মোবাইল নাম্বার তুলে ধরা হলো,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *