কাজল আরেফিন অমির জীবনী, বয়স, উচ্চতা ও ওজন- Kajal Arefin Ome Bio

কাজল আরেফিন আমিন সম্পর্কে জানতে আগ্রহী অনেকেই তিনি একজন পরিচালক হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে তার জনপ্রিয় একটি বাংলাদেশের ধারাবাহিক নাটক রয়েছে যেটি তিনি পরিচালনা করেছেন ব্যাচলার পয়েন্ট আমরা অবশ্যই বেচার পয়েন্ট নাটকটি উপভোগ করেছি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এবং সারা দেশে বেশ আলোড়ন সৃষ্টি করেছে এই নাটক। এই নাটক পরিচালনার শেষে বেশ প্রশংসা অর্জন করেছেন কাজল আরেফিন আমির । এখান থেকে অনেকেই এই ব্যক্তির বিষয়ে জানতে আগ্রহী হয়ে থাকেন পরবর্তী সময়ে অনলাইনে অনুসন্ধান করে থাকেন এই ব্যক্তির বিষয় সম্পর্কে জানার জন্য তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে জানতে পারবেন পাশাপাশি এই ব্যক্তির ব্যক্তিগত অনেক তথ্য সম্পর্কে জানতে পারবেন জানতে পারবেন এই ব্যক্তির বায়োগ্রাফি শিক্ষাগত যোগ্যতা পাশাপাশি পরিবার রিলেশন স্ট্যাটাসহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারবেন এছাড়াও জানতে পারবেন এই ব্যক্তি কোন কোন নাটকের জন্য কাজ করেছেন পরিচালক হিসেবে কতগুলো নাটকটি ছেড়ে সমস্ত তথ্য ।

সুতরাং এই ব্যক্তির বিষয়ে বিস্তারিত তথ্য জানার আগ্রহ থেকে থাকলে আমাদের আলোচনা সাথে থাকতে পারেন আমরা আলোচনা সাপেক্ষে এই পরিচালকের বিষয়ে গুরুত্বপূর্ণ অনেক তথ্য প্রদান করব আপনাদের মাঝে অবশ্যই আগ্রহের সহিত যারা আমাদের ওয়েবসাইট এসেছেন তারা এই ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানতে পারেন

কাজল আরেফিন অমির জীবনী

সম্মানিত এই ব্যক্তির জীবনী সম্পর্কে জানতে পারবেন এখানে এখানে আমরা তুলে ধরেছি এই ব্যক্তির নাম ডাকনাম জন্ম তারিখ বয়স সহ আরো বেস কিছু তথ্য সম্পর্কে জেনে নিতে পারছেন আমাদের আলোচনা থেকে আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে নাম ঠিকানা সহ আরো অন্যান্য তথ্য তুলে ধরা হবে।

নাম কাজল আরেফিন ওমি
ডাকনাম অমি
জন্মগ্রহণ ৮  সেপ্টেম্বর ১৯৮৬ সালে।
বয়স ৩৬ বছর
জন্মগ্রহণ ঢাকা
নাট্যনির্মাতা

কাজল আরফিন অমির উচ্চতা ও ওজন

আপনি কি পরিচালক কাজল আরিফ আমিন ভাইয়ের উচ্চতা ওজন সম্পর্কে জানতে আগ্রহী। তাহলে এই পরিচালকের ওজন ও উচ্চতা সম্পর্কে জেনে নিন এছাড়াও গায়ের রং সহ নিচে বেশ কিছু তথ্য প্রদান করা হবে প্রথমত আমরা একটি টেবিলের মাধ্যমে উচ্চতা ওজন এর বিষয়টি নিশ্চিত করছি আপনাদের মাঝে পরবর্তী সময়ে এই ব্যক্তির বিষয়ে আরো গুরুত্বপূর্ণ অনেক তথ্যই তুলে ধরা হবে আলোচনা সাপেক্ষে পুরো পুষ্টি পড়লে আপনি অনেক বিষয়ে সম্পর্কে জানতে পারবেন ।

উচ্চতা ৫ফুট ৮ ইঞ্চি।
ওজন ৭৩ কেজি
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

কাজল আরফিন অমির বর্তমান বয়স

কাজল আরফিন অমির বর্তমান বয়স 36 বছর।

কাজল আরফিন অমির শিক্ষাগত যোগ্যতা

অনেকেই রয়েছেন যারা এই ব্যক্তি শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে আগ্রহী এর কারণ তার পরিচালনায় যে সমস্ত নাটকের পরিচালনা করেছেন নাটকগুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তার পরিচালনায় করা নাটকগুলো মানুষ বেশ পছন্দ করছেন এক্ষেত্রে তার শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে অনেক কথাই উঠে আসে আমাদের মাঝে আর শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে চাইলে আমাদের সাথে থাকতে পারেন আমরা নিজে এ ব্যক্তির শিক্ষাগত যোগ্যতা তুলে ধরছি।

মাধ্যমিক ধানমন্ডি সরকারি বয়েজ হাই স্কুল
উচ্চ মাধ্যমিক মিরপুর বাংলা কলেজ
গ্রাজুয়েশন স্টামফোর্ড ইউনিভার্সিটি
এমবিএ স্টামফোর্ড ইউনিভার্সিটি

কাজল আরেফিন অমি রিলেশন স্ট্যাটাস

বিবাহ 22 এপ্রিল 2016 সালে।
ওয়াইফের নাম সৈয়দ সারমিন
এমবিএ স্টামফোর্ড ইউনিভার্সিটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *