টেলিটক অফার দেখার নিয়ম, মিনিট, ইন্টারনেট, বান্ডেল কোড ২০২৪

টেলিটক অফার দেখার নিয়ম। প্রিয় পাঠক বন্ধু আপনি কি টেলিটক সিমের অফার সম্পর্কে জানতে আগ্রহী কিভাবে অফার দেখবেন এই বিষয়ে জানতে ইচ্ছুক তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। টেলিটক সিমের অফার দেখার নিয়ম জানার পূর্বে টেলিটক সম্পর্কে কিছু সাধারণ তথ্য উল্লেখ করছি। আপনি টেলিটক সিম ব্যবহারকারী হয়ে থাকলে এই তথ্যগুলো জেনে নিতে পারেন। টেলিটক বাংলাদেশের রাষ্ট্রায়ত্ত এবং একমাত্র দেশীয় মালিকানাধীন মোবাইল ফোন নেটওয়ার্ক সেবা প্রতিষ্ঠান। এ কারণেই মূলত এটিকে সরকারি সিম বলে থাকেন অনেকেই।

আগস্ট ২০২১ অনুযায়ী টেলিটক সিম টি হচ্ছে বাংলাদেশের চতুর্থ বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। সেই সময়ের হিসেব অনুযায়ী আমরা জানি এর গ্রাহক সংখ্যা ছিল ৬২ লাখ। বিপুল সংখ্যক গ্রাহক থাকার পরেও চতুর্থ স্থান অর্জন করেছেন। তাহলে যারা প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেছেন তাদের গ্রাহক সংখ্যা কত হতে পারে। যাই হোক সেই বিষয়ে আমরা কথা বলছি না। যেহেতু এটা বেশ কিছুদিন আগের হিসেবে বর্তমানে হয়তো আরো অনেক নতুন গ্রাহক এসেছেন টেলিটক সিমে।

টেলিটক অফার দেখার নিয়ম

অনেকেই টেলিটক সিম টি ব্যবহার করে থাকেন রেগুলার, আবার অনেকেই গুরুত্বপূর্ণ ক্ষেত্রে ব্যবহারের জন্য টেলিটক সিম ব্যবহার করেন অর্থাৎ অনিয়মিত ব্যবহারকারী। তবে সকল ধরণের ব্যবহারকারী টেলিটক সিমের অফার দেখতে আগ্রহী। কিভাবে এই অফার গুলো দেখবেন এই বিষয় সর্ম্পকে জানতে চেষ্টা করেন। এর জন্য অফার জানার পদ্ধতি উল্লেখ করে অনলাইনে অনুসন্ধান করেন। এক্ষেত্রে আমরা আজকের পোস্টটিতে এই বিষয়টি উল্লেখ করছি কিভাবে আপনি আপনার টেলিটক সিম থেকে অফার চেক করবে তার একটি সুন্দর পদ্ধতি আমরা নিচে উল্লেখ করব আপনার অবশ্যই সে পদ্ধতি সম্পর্কে জেনে নেবেন।

টেলিটক সিম বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকেন এর মধ্যে রয়েছে ইন্টারনেট অফার মিনিট অফার রিচার্জ অফার এসএমএস অফার । কল রেট অফার সহ আরও বিভিন্ন ধরনের অফার রয়েছে সেই অফার গুলো আমরা একসাথে না দিয়ে বিভিন্ন ভিন্ন করে এখানে উল্লেখ করছি। এক্ষেত্রে আপনি খুব সহজেই আপনার প্রয়োজনীয় অফারটি সম্পর্কে জানতে পারবে।

টেলিটক সিমের সকল কোড

অনেক অনিয়মিত ব্যবহারকারী রয়েছেন যারা এই কোড গুলো সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করে। এই সকল ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা এখানে টেলিটক সিমের গুরুত্বপূর্ণ কয়েকটি কোড দিয়ে রাখছি। যেগুলো একজন ব্যবহারকারী হিসেবে জানা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছি।

  • টেলিটক সিমের নাম্বার দেখার কোড
  • টেলিটক সিমের নাম্বার দেখতে ডায়াল করুন : *551#
  • টেলিটক ব্যালেন্স চেক কোড
  • টেলিটক ব্যালেন্স চেক করতে ডায়াল করুন : *152#

টেলিটক মিনিট চেক কোড

  • টেলিটক সিমের মিনিট চেক করতে ডায়াল করুন : *152#
  • টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক কোড
  • টেলিটক সিমের এমবি চেক করতে ডায়াল করুন : *152#
  • টেলিটক এস এম এস চেক কোড
  • টেলিটক সিমের এস এম এস চেক করতে ডায়াল করুন : *152#
  • টেলিটক সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নিতে ডায়াল করুন : *1122#

টেলিটক সিমের মিনিট অফার ২০২৪

এখানে আপনারা আপনাদের জন্য নিয়ে এসেছি টেলিটক সিমের মিনিট অফার। মিনিট অফার বলতে গুরুত্বপূর্ণ কিছু মিনিট প্যাকেজ সম্পর্কে জানাব ওখানে। আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমরা মিনিট প্যাকেজ গুলো টেবিল আকারে রাখতে চেষ্টা করেছি। সেখানে আপনি মিনিটের পরিমাণ, প্যাকেজের মূল্য, মেয়েদ ও একটিভ কোড জানতে পারবেন। সুতরাং আপনারা যারা মিনিট অফার সম্পর্কে জানতে আগ্রহী তারা এখান থেকে সম্পূর্ণ বিষয়ে জেনে নিন।

MINUTE PACK PRICE VALIDITY ACTIVATION CODE
23 Minutes Tk. 14 3 Days *111*14#
53 Minutes  Tk. 32 5 Days *111*32#
143 Minutes  Tk. 86 7 Days *111*86#
477 Minutes  Tk. 287 30 Days *111*287#

টেলিটক ইন্টারনেট অফার কোড ২০২৪

অনেকেই এই সিম থেকে ইন্টারনেট ব্যবহার করে থাকেন। তাদের জন্য আমরা এখানে ইন্টারনেট প্যাকেজের একটি তালিকা উল্লেখ করছি। সেখান থেকে খুব সহজেই ইন্টারনেট প্যাকেজ গুলো সংক্রান্ত সকল তথ্য জানতে পারবেন নিচের তথ্য উল্লেখ করা হয়েছে।

Internet Package Price Validity Code
1 GB 22 tk 7 Days *111*600#
1 GB 45 tk 30 Days *111*601#
2 GB 81 tk 30 Days *111*602#
3 GB 55 tk 10 Days *111*603#
5 GB 91 tk 15 Days *111*605#
10 GB 177 tk 30 Days *111*610#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *