ফিরোজ হাসান এর জীবনী ও পরিচয়, বয়স উচ্চতা ও ওজন- Free Motion By Firoz Hasan

জনপ্রিয় ও সম্মানিত একজন ব্যক্তির বিষয়ে আপনাদের মাঝে তথ্য প্রদানের আগ্রহ নিয়ে উপস্থিত হয়েছি আজকে। আজকের আলোচনার মাধ্যমে যে ব্যক্তির বিষয় সম্পর্কে আপনাদের জানাবো তিনি বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইউটিউবে ব্যাপক জনপ্রিয়। অনেকেই এই ব্যক্তির বিষয় সম্পর্কে জানার জন্য আগ্রহ নিয়ে অনলাইন অনুসন্ধান করে থাকে। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনায় এই ব্যক্তির বিষয়ে গুরুত্বপূর্ণ অনেক তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করার লক্ষ্য নিয়ে কাজ করেছি। সাম্প্রতিক সময়ে শহরের রাস্তায় পথচারী শিশু ও গরিব দুঃখী মানুষজনকে অর্থ প্রদান করে সহযোগিতা করতে লক্ষ্য করা যায় এক যুবককে যিনি মোটরসাইকেল থামিয়ে গরীবতী মানুষের পাশে দাঁড়ায়।

আর এভাবেই তার মহত্ব ের প্রমাণ দিয়ে বর্তমান সময়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি আমরা অবশ্যই তার এমন কর্মের প্রতি শ্রদ্ধা জানাই। এমন কিছু যুবক অসহায় ও গরিব মানুষের পাশে দাঁড়ালে দেশের গরিব ও মেহনতি মানুষরা আশার আলো দেখতে পারেন বলে ধারণ করছি। প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা এই ব্যক্তির বিষয় সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনলাইনে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটিতে এসেছেন তারা অবশ্যই আমাদের আলোচনা থেকে ফিরোজ হাসান এর জীবনী পরিচয় বয়স পেশা সহ বাসার ঠিকানা এবং তিনি পেশায় কি করে থাকেন এই সমস্ত বিষয় সম্পর্কে জানতে পারবেন। সুতরাং এই সমস্ত বিষয়ে সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে অবশ্যই আমাদের সাথে থাকতে পারেন আমরা অবশ্যই এই ব্যক্তির বিষয়ে আরো বাড়তি বেশ কিছু তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করবো।

ফিরোজ হাসান এর জীবনী

ফিরোজ হাসান যিনি অনেক বড় মনের একজন মানুষ। আর আজকের আলোচনায় আমরা এই মহৎ মানুষের বিষয়ে আপনাদেরকে জানাবো আলোচনার শুরুতে গুরুত্বপূর্ণ অনেক তথ্য দিয়ে সহযোগিতা করার লক্ষ্য নিয়ে নিজে একটি তালিকার মাধ্যমে এ ব্যক্তির গুরুত্বপূর্ণ কিছু তথ্য তুলে ধরবো তার ব্যবহৃত বাইক এর নাম তুলে ধরবো। এছাড়াও ব্যক্তিগত অনেক তথ্যই থাকতে আমাদের আলোচনা। সুতরাং ফিরোজ হাসান এর সম্পর্কে বিস্তারিত জানার ইচ্ছে থেকে থাকলে এখান থেকে জেনে নিতে পারেন।

Free Motion Youtube chennel Owner Name?

Free Motion Chennel Owner Name firoz hasan. 

Free Motion By Firoz Hasan Bike Name ?

ফিরোজ ভাই যে বাইকটি ইউজ করে সে বাইকটির নাম Suzuki Gixxer.
ফিরোজ হাসান মানবতার ফেরিওয়ালা
Real Name /নাম ফিরোজ হাসান
Nickname/ ডাকনাম ফিরোজ
Birth place/ জন্মস্থান চাঁদপুর
Birthday/জন্ম তারিখ ২৩ ফেব্রুয়ারি
Hight/উচ্চতা ৫ ফিট ৭ ইঞ্ছি
Wight/ওজন ৬৫ কেজি
religion/ধর্ম ইসলাম
nationality/জাতীয়তা বাংলাদেশি
Profession/পেশা সমাজসেবক ও ইউটিউবার
Owner Youtube chennel & Facebook Page
Facebook page Free Motion (Firoz Hasan)
Youtube Chennel Free Motion By Firoz Hasan
প্রতি মাসে আয় ১ লক্ষ টাকা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
শখ ভ্রমণ, ফোটগ্রাফি ও ভিডিওগ্রাফি

ফিরোজ হাসান ভাইয়ের জন্ম তারিখ ও বয়স

যারা ফিরোজ হোসেন ভাইয়ের জন্ম তারিখ কিংবা সম্পর্কে তাদের উদ্দেশ্যে আমরা সঠিক তথ্য নিয়ে উপস্থিত হয়েছি। এক্ষেত্রে এই জনপ্রিয় ব্যক্তির জন্ম তারিখ ও বয়স সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকে এখান থেকে যেতে পারে ইমেইল অথবা ফেসবুকে। নিচে জন্ম তারিখ ও বয়স ধরা হচ্ছে।

তিনি চাঁদপুরে একটি ইসলামিক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। ফিরোজ হাসান ভাই 29 শে ফেব্রুয়ারি ১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন। বর্তমানে তার বয়স ২৬ বছর।

ফিরোজ হাসানের ইউটিউব যাত্রা

ফিরোজ হাসানের ইউটিব চ্যানেলের নাম Free Motion By Firoz Hasan. তিনি ইউটিউবে জয়েন করেন ২০১৯ সালের ৫ আগস্ট  এবং প্রথম ভিডিও আপলোড করেন ২০১৯ সালের ২৬ আগস্ট। বর্তমানে তার ইউটিউব চ্যানেলের মোট সাবস্ক্রাইবার সংখ্যা ১.৩ মিলিয়ন। Last Update 13 june 2022
ইউটিউব Click Here
ফেসবুক Click Here
ইনস্টরাম Click Here
টুইটার Click Hear
ওয়েবসাইট Click Hear

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *