হ্যাপি নিউ ইয়ার 2024 ছন্দ| নতুন বছর নিয়ে ছন্দ ২০২৪

আপনাদের সকলকে জানাচ্ছি আমাদের এই ওয়েবসাইটের পক্ষ থেকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার নতুন বছরটি ভালো কাটুক এই প্রত্যাশা নিয়ে কাজ করছি আমরা। নতুন বছরকে কেন্দ্র করে সুন্দর সুন্দর কথার মধ্য দিয়ে তৈরি হচ্ছে কিছু ছন্দ গুলো হয়তো আপনি স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন হিসেবে ব্যবহার করতে পারবেন। অনেকেই বিভিন্ন ক্ষেত্রে সদের ব্যবহার করে থাকেন বর্তমান সময়ের জনপ্রিয় কিছু প্লাটফর্ম রয়েছে এর মধ্যে রয়েছে tiktok যেখানে বিভিন্ন ধরনের ছন্দ বলে ভিডিও তৈরি করে থাকেন অসম্ভব ভাই ও বোন আমরা নতুন বছরকে কেন্দ্র করে সেরা কিছু সন্দেহ প্রদান করব অবশ্যই এগুলো আপনি আপনার কাজে ব্যবহার করতে পারবেন অন্যকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে এই ছন্দ গুলো ব্যবহার উপযোগী।

নতুন বছর সকলের জন্য মঙ্গল বয়ে আনুক এই প্রত্যাশা করি। নতুন বছরে নতুনভাবে নিজেকে উপস্থাপন করুন নতুন কিছু করার চিন্তা ভাবনা করুন আপনারা যারা নতুন বছরকে কেন্দ্র করে এই সমস্ত বিষয়ে অনুসন্ধান করেছেন আশা করছি সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানাবেন পরিচিত ব্যক্তিদেরকে নতুন বছরের শুভকামনা জানিয়ে এসএমএস করতে পারেন আমরা মূলত যে ছন্দ গুলো আপনাদের মাঝে তুলে ধরব সেগুলো এসএমএস হিসেবে ব্যবহার করার জন্য উপযুক্ত।

হ্যাপি নিউ ইয়ার 2024 ছন্দ

দেখতে দেখতে একটি বছর কেটে গেল আবারো আমাদের মাঝে নতুন হিসেবে উপস্থিত হয়েছে 2024 সাল। খুব দ্রুত সময় কেটে যায় সময় তার গতিতে অবিরাম চলতে থাকে সময় ও স্রোত থামানোর কোন উপায় নেই। ঠিক তেমনি আমাদের কাছ থেকে বিদায় নিচ্ছে একটি বছর এটি যেমন কষ্টের আবারও নতুন কে স্বাগতম জানানোর জন্য আনন্দের সাথে বলতে হয় হ্যাপি নিউ ইয়ার। নতুনকে স্বাগতম জানাতে এবং নতুন বছরকে কেন্দ্র করে অন্যকে শুভেচ্ছা জানাতে নিয়ে এসেছি হ্যাপি নিউ ইয়ার ছন্দ নিচে ছন্দ গুলো তুলে ধরা হচ্ছে।

“রঙিন কাগজে লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি পড়ে দেখো পাবে সুখের ঘ্রাণ। পুরনো যত কষ্ট, করে ফেলো নষ্ট। তাই নতুন বছরের নতুন দিন গুলো হয় যেন সুখের ।এই প্রার্থনা ঈশ্বরের কাছে হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

“রাত যখন ভোর হবে ,শুকতারাটা নিজে যাবে। আসবে একটা নতুন দিন, হাসি আনন্দের কাটবে অমলিন।”

“বছর শেষে আসবে ভেসে ,নতুন একটি দিন। এই নতুন দিনটিকে আপনারা সবাই ভালবেসে নিন। থাকবে না কোন জ্বালা, থাকবে না কোন কষ্ট, সবকিছু দিয়ে মন থেকে করে ফেলো নষ্ট। হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

“পুরনো যত কষ্ট করে ফেলো নষ্ট, হ্যাপি নিউ ইয়ারের এই দিনে কেউ রেখনা দুঃখ মনে। দুঃখকে ভুলে গিয়ে সুখকে নাও সাথে করে ।হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

“নতুন বছর নতুন ভোর, মনের ভিতর আসবে জোর। হ্যাপি নিউ ইয়ার হলো খুশির দিন, মনের ভিতর বাজবে খুশির বিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৪ ।”

“হ্যাপি নিউ ইয়ার হল এমন একটি সময় যা মানুষের জীবনকে বদলে দিয়ে যায়। মানুষের যত দুঃখ কষ্ট আছে। সব পিছনে ফেলে দিয়ে সামনের দিকে আগানোর জন্য ।বারবার অনেক খুশি নিয়ে ফিরে আসে। হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

“সবাই আমরা অপেক্ষার প্রহর গুনতে থাকি। কবে আসবে সেই শুভ দিনটি। যে দিনটিতে আমরা সব ব্যথা বেদনা ভুলে গিয়ে সুখের চাদরে ঢাকার জন্য অপেক্ষা করে থাকি। আর সেই দিনটি হচ্ছে হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

নতুন বছর নিয়ে ছন্দ ২০২৪

নতুন বছর কে কেন্দ্র করে সেরা কিছু ছন্দ নিয়ে আপনাদের মাঝে চলে এসেছি আমরা। নতুন বছরের এই ছন্দ গুলো যারা যারা খুঁজছেন তারা অবশ্যই সঠিক জায়গায় এসেছেন সেরা মানের ছন্দ গুলো আপনাদের মাঝে প্রদান করার উদ্দেশ্য নিয়ে কাজ করেছি। আপনারা যারা একে অপরকে নতুন বছরের শুভেচ্ছা প্রদান করতে যাচ্ছেন ছন্দের মধ্য দিয়ে তাহলে এখান থেকে ছন্দ গুলো গ্রহণ সংগ্রহ করতে পারেন। ছন্দ পড়তে পছন্দ করে থাকেন অনেকেই তাদের জন্য মূলত এই আর্টিকেল।

১। Balance জিরো,নেটওয়ার্ক বিজি, Call ওয়েটিং মিস’ড কল, নো আন্সার, Memory ফুল, ব্যাটারি লো , এই গুলো হওয়ার আগে তোমায় জানাই অগ্রিম, নতুন বছরের শুভেচ্ছা!!

২। নবরুপে সাজো, সাঁজাও মনটা নতুন রঙে, মুছে ফেলো মন থেকে দুঃখ বেদনার সৃতি। নব ছন্দে এগিয়ে চলো, নতুন বছরের শুভেচ্ছা!!

৩। যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব, সবারে বাসবো ভাল, এ প্রত্যয়ে শুরু হোক এবারের নতুন বছর। Happy New Year!

৪৷ অতীতের দিনগুলোকে চাই ভুলে থাকতে। দিনগুলোকে নিতে চাই গ্রহণ করে। তাই নতুন বছর ভালো যাক। সবার জন্যই নতুন বছর মঙ্গল হোক এই কামনা। হ্যাপি নিউ ইয়ার।

৫৷ নিত্য পোশাক নিত্য সাজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই তোমায় রাশি রাশি। নতুন বছরের শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *