আবরারুল হক আসিফ এর জীবনী| শিক্ষাগত যোগ্যতা-বুকিং নাম্বার

আবরারুল হক আসিফ এর জীবনী সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেন অনেকেই এছাড়াও অনেকেই এই সম্মানিত ব্যক্তির সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ মাধ্যম সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করে অনলাইন অনুসন্ধান করেন এক্ষেত্রে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের যোগাযোগ করার উপায় দিয়ে সহযোগিতা করব পাঠক বন্ধুগণ আপনারা অনেকেই রয়েছেন যারা এই ব্যক্তির শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে আগ্রহী। এছাড়াও জনপ্রিয় ও আয়োজন সৃষ্টিকারী একজন ইসলামিক বক্তা কে বুকিং দেওয়ার জন্য বুকিং নাম্বার সহ ইমেইল এড্রেস কিংবা যোগাযোগের অন্য কোন উপায় সম্পর্কে জানার জন্য আগ্রহী থেকে থাকেন অনেকেই এক্ষেত্রে আমরা এই সমস্ত তথ্য দিয়ে সহযোগিতা করব আপনাদেরকে। সুতরাং আজকের আলোচনা থেকে আপনি আলোচিত এই ইসলামিক বক্তা সম্পর্কে বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারবেন জীবনী তার পরিবার স্ত্রী তিনি বিবাহিত কিংবা অভিবাহিত পরিবারের কতজন সদস্য রয়েছে তিনি কোথায় থাকেন বাসা কোথায় এছাড়াও প্রয়োজনীয় অনেক তথ্যই তুলে ধরার চেষ্টা করব আজকের আলোচনায়।

সুতরাং জনপ্রিয় ইসলামিক বক্তা সম্পর্কে কোন বিষয় সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আমাদের আলোচনার সাথে থাকতে পারেন এক্ষেত্রে আপনি এই বক্তার বিষয়ে অনেক কিছুই জানতে সক্ষম হবেন যে বিষয়গুলো সম্পর্কে জানার প্রয়োজন অনুভব করে থাকেন অনেকেই। অনেকেই প্রতিদিন অনলাইনে অনুসন্ধান করেন এই ব্যক্তির সাথে যোগাযোগ করার উপায় সম্পর্কে জানার জন্য অনেককে রয়েছে যারা শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে চায় এই সমস্ত বিষয়ে সম্পর্কে জানার পরবর্তী সময়ে আমরা চেষ্টা করেছি আপনাদের মাঝে এই সকল তথ্য তুলে ধরে আপনাদের সহযোগিতা করতে এক্ষেত্রে আজকের আলোচনাটি নিয়ে উপস্থিত হয়েছি আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে প্রয়োজনীয় তথ্য তুলে ধরার চেষ্টা করব। আগ্রহ নিয়ে থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন।

আবরারুল হক আসিফ এর জীবনী

জীবনের আগে আপনাদেরকে এই ব্যক্তির সাথে পরিচয় করিয়ে দেই তিনি হচ্ছেন একজন স্বনামধন্য ইসলামিক বক্তা যিনি ধর্ম প্রচারের কাজে নিয়োজিত রয়েছেন। কোরআন ও হাদিস থেকে মূল্যবান বক্তব্য প্রদান করে থাকেন বিভিন্ন ধর্মীয় বিষয়ের উপর। বিভিন্ন জেলায় কুরআন ও হাদিসের আলোকে বক্তব্য প্রদান করতে লক্ষ্য করা গেছে এই ব্যক্তিকে। আবরারুল হক আসিফ এর নামের অভিধানিক অর্থ সম্পর্কে আমরা অনলাইন থেকে অনুসন্ধানের মাধ্যমে জানতে পারি ধার্মিক। ইসলামিক এই বক্তার পরিবার সম্পর্কে বলতে গেলে প্রথমে বলতে হয় তার পরিবার সদস্য সংখ্যা হচ্ছে পাঁচ জন। সম্মানিত এই ব্যক্তির পিতাঃ মোঃ নাজির আহমেদ তিনি পেশায় একজন কৃষক। আমরা যে মহান ব্যক্তির বিষয়ে আলোচনা করছি তিনি জেনারেল লাইনে পড়াশোনা করেছেন তবে এখানেই সীমাবদ্ধ নয় পাশাপাশি তিনি মাদ্রাসায় লেখাপড়া শুরু করেন ।

এবং পরবর্তী সময়ে একজন ইসলামিক বক্তা হিসেবে নিজেকে উপস্থাপন করে থাকেন সংক্ষিপ্ত এই জীবন কাহিনীতে আশা করছি আপনার প্রয়োজনীয় কিছু তথ্য সম্পর্কে জানতে পেরেছেন আপনার পছন্দের ব্যক্তির বিষয়ে কিছু তথ্য সংগ্রহ করতে পেরেছেন পাঠক বন্ধুগণ নিচে আমরা আরো কিছু মূল্যবান তথ্য প্রদান করার আগ্রহ নিয়ে কাজ করেছি সেই সমস্ত তথ্য সম্পর্কে জেনে নিতে পারেন।

আবরারুল হক আসিফের বুকিং নাম্বার

অনেকেই রয়েছেন তার পছন্দের এই বক্তার সাথে কথা বলতে আগ্রহী। আবার অনেকেই রয়েছেন যারা নিজের এলাকার ইসলামিক আলোচনা সভায় নিমন্ত্রণ করতে যায় কিংবা আলোচক হিসেবে পেতে চায় আবরারুল হক আসিফ হুজুর মহোদয় কে। এক্ষেত্রে প্রয়োজন হয়ে থাকে ফোন নাম্বার কিংবা অন্য কোন উপায়ে যোগাযোগ করার মাধ্যম। আর এই যোগাযোগ করার মাধ্যম খুঁজে অনেকেই অনলাইনে এসে থাকেন তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে এই ব্যক্তির সাথে যোগাযোগ করার কিছু সহজ উপায় আপনাদের মাঝে তুলে ধরেছি আমরা বেশ কিছু উপায়ে তুলে দিয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি আপনার পছন্দের উপায় কি বেছে নিয়ে যোগাযোগ করতে পারেন।

আবরারুল হক আসিফের ফোন নাম্বার 01305-131871

আবরারুল হক  আসিফের ইনস্টাগ্রম

আবরারুল হক আসিফ হোয়াটসঅ্যাপ

আবরারুল হক আসিফ  faceboook page

আবরারুল হক আসিফ ইমেইল এড্রেস abrarulhaqueasif629@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *