জাকিয়া বারী মমের জীবনী উচ্চতা বয়স ও ওজন

প্রিয় পাঠক আজকে আমরা আপনাদের মাঝে এমন একজন জনপ্রিয় অভিনেত্রী সম্পর্কে আলোচনা করবো যিনি চলচ্চিত্র জগতের ছোট পর্দা এবং বড় পর্দায় অভিনয় করার মাধ্যমে সকলের কাছে জনপ্রিয়তা লাভ করছেন। যার অভিনয়ে মুগ্ধ হয়ে লক্ষ লক্ষ মানুষ তার ভক্ত তৈরি হয়েছে। যিনি সকলের মাঝে জনপ্রিয় অভিনেত্রী গুলোর মত অন্যতম একজন অভিনেত্রী হিসেবে তার জায়গা তৈরি করেছেন। তিনি আর কেউ নন তিনি হলেন চলচ্চিত্র জগতের অন্যতম শ্রেষ্ঠ অভিনেত্রী জাকিয়া বারী মম। আজকে আমরা আপনাদের সকলের প্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মমের জীবনী বয়স উচ্চতা ও তার শারীরিক ওজন সম্পর্কে আপনাদের মাঝে কিছু তথ্য তুলে ধরবো। আপনারা আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে আপনাদের প্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মমের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারবেন। সেই সাথে আরও জানতে পারবেন আপনাদের প্রিয় অভিনেত্রী এর বয়স শারীরিক গঠন উচ্চতা ও ওজন। আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের প্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম সম্পর্কে সকল কৌতুহল দূর করবে।

জাকিয়া বারী মম বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী একজন অভিনেত্রী। যিনি তার নিখুঁত অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের মানুষের কাছে তার জনপ্রিয়তা অর্জন করেছে। তিনি পেশায় একজন অভিনেত্রী ও মডেল হিসেবে পরিচিত। তিনি সর্বপ্রথম ২০০৭ সালে চ্যানেল আই সুপারস্টার এ লাক্স সুন্দরীতে প্রথম বিজয়ী পুরস্কার লাভ করেন। যার মাধ্যমে তার কর্মজীবনের সূচনা ঘটে। তিনি তার জীবনে একসাথে মডেল নাট্য অভিনেত্রী ও চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে কাজ করেছেন। তিনি চ্যানেল আইতে সুপারস্টার লাভ সুন্দরী পুরস্কার লাভ করার মাধ্যমে তার প্রথম অভিনীত চলচ্চিত্র হচ্ছে দারুচিনি দ্বীপ। যা প্রকাশিত হওয়ার পরে সকলের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করে। যার মাধ্যমে তিনি চলচ্চিত্রের বেস্ট পুরস্কার লাভ করেন। তিনি চলচ্চিত্র ও সিনেমার পাশাপাশি টিভি চ্যানেলগুলোতে ধারাবাহিক নাটকে অভিনয় করে দর্শকদের মনে আরও এক ধাপ জায়গা দখল করে নিয়েছেন। তার চঞ্চল্যকর অভিনীত সিনেমা ছুঁয়ে দিলে মন সকলের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে।

জাকিয়া বারী মম এর জীবনী

জাকিয়া বারী মম হচ্ছে একজন জন জনপ্রিয় অভিনেত্রী। যিনি অভিনয় জগতে শ্রেষ্ঠ অভিনেত্রী গুলোর মধ্যে অন্যতম একজন অভিনেত্রী। যিনি কেরিয়ার জীবনের শুরু থেকে এখন পর্যন্ত সমান তাহলে কাজ করে যাচ্ছেন। তার সমস্যার অভিনয় ও নিখুঁত দক্ষতার মাধ্যমে বাংলাদেশে রয়েছে তার হাজার হাজার ভক্ত। তার ভক্তরা তার সম্পর্কে জানার জন্য অনলাইনে তাকে নিয়ে অনুসন্ধান করে থাকেন। তার ভক্তদের মাঝে তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কৌতূহল রয়েছে। আজকে আমরা তাই তো সকলের মনের কৌতূহল দূর করার জন্য নিয়ে এসেছি সকলের পরিচিত অভিনেত্রী জাকিয়া বারী মমের জীবনী। আমরা আজকে আমাদের এই সংক্ষিপ্ত পোস্টের মাধ্যমে আপনাদের জানাতে সক্ষম হব জাকিয়া বারী মমের ব্যক্তিগত জীবন। আপনারা যারা আপনাদের প্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম সম্পর্কে জানতে চান। তারা আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের প্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম সম্পর্কে জানতে পারবেন। নিচে আপনাদের সকলের প্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম সম্পর্কিত তথ্য গুলো তুলে ধরা হলো:

জাকিয়া বারী মম পূর্ণ জীবনী:

পুরো নাম : জাকিয়া বারী মম (Zakia Bari Mamo)
জন্ম: ১৯ ডিসেম্বর ১৯৮৫
জন্মস্থান: ব্রাহ্মণবাড়িয়া, বাংলাদেশ
বর্তমান বয়স: ৩৬ বছর (আপডেট- ২০২১)
জন্মদিন : ১৯ ডিসেম্বর ১৯৮৫
জাতীয়তা: বাংলাদেশী
ডাক নাম: মম
নাগরিকত্ব: বাংলাদেশি
শিক্ষা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
পড়ার বিষয়: ‘নাটক ও নাট্যতত্ত্ব’
পেশা: অভিনেত্রী এবং মডেল
কর্মজীবন: ২০০৬ – বর্তমান
রাশিচক্র: মকর
উচ্চতা: ৫ ফুট ৫ ইঞ্চি
ওজন: ৫৩ কেজি
ব্রা আকার: ৩৪ বি
কোমর আকার: ২৫ ইঞ্চি
হিপ আকার: ৩৬
বডি পরিমাপ: ৩৪-২৫-৩৬ ইঞ্চি
চুলের রঙ: ব্ল্যাক।
চোখের রঙ: ব্ল্যাক
দেহ আকৃতি: বালিঘড়ি
জুতার আকার:
ফোন নম্বর: প্রকাশিত হয়নি।
প্রিয় পোশাক : শাড়ি
প্রিয় শাড়ির রং: গোলাপি এবং বেগুনি।
প্রিয় খাবার: রসমালাই ,ফিরনি।
প্রিয় অভিনেতা: আমির খান, নাসিরুদ্দিন শাহ, নওয়াজউদ্দিন সিদ্দিকী।
প্রিয় অভিনেত্রী: জয়া আহসান, রাধিকা আপ্তে, আলিয়া ভাট,মাধুরী দীক্ষিত ও ম্যারিলিন মনরো।
প্রিয় চলচ্চিত্র: অক্টোবর ,কমলা রকেট
প্রিয় পরিচালক: সুজিত সরকার ও নন্দিতা দাশ।
প্রিয় নাটক: মঞ্চনাটক গ্যালিলিও।
প্রিয় নৃত্যশিল্পী: মাধুরী দীক্ষিত , দেবলীনা নন্দী
প্রিয় লেখক : সুনীল গঙ্গোপাধ্যায় ।
প্রিয় উপন্যাস : “প্রথম আলো” ।
প্রিয় রং: হলুদ।
প্রিয় সুগন্ধি: একেক সময় একেকটা।
প্রিয় প্রসাধনী : মেকআপের সরঞ্জাম, আইলাইনার, মাসকারা ,সবক্ষেত্রেই মোটামুটি ম্যাকের পণ্য ব্যবহার করা ।
প্রিয় খেলা: ফুটবল ও ক্রিকেট অন্যান্য।
প্রিয় ক্রিকেটার: সাকিব আল হাসান।
প্রিয় গন্তব্য: কক্সবাজার ও সিঙ্গাপুর অন্যান্য।
পরিচিতির কারণ: লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা।
উল্লেখযোগ্য কর্ম: দারুচিনি দ্বীপ,ছুঁয়ে দিলে মন।
আদি নিবাস: ব্রাহ্মণবাড়িয়া, বাংলাদেশ
দাম্পত্য সঙ্গী: এজাজ মুন্না (বি. ২০১০; বিচ্ছেদ. ২০১৩),শিহাব শাহীন (বি. ২০১৫)
সন্তান:
পিতা-মাতা: মজিবুল বারী (বাবা) ,আয়েশা আক্তার (মা)
পুরস্কার: জাতীয় চলচ্চিত্র পুরস্কার, মেরিল-প্রথম আলো পুরস্কার

জাকিয়া বারী মমের বয়স উচ্চতা ও ওজন

আমাদের আজকের এই পোষ্টের আরেকটি আলোচিত হচ্ছে জাকিয়া বারী মম এর বয়স উচ্চতা ও ওজন। আমরা আজকে আমাদের এই প্রশ্নের মাধ্যমে আপনাদেরকে জানাবো জাকিয়া বারী মমের শারীরিক উচ্চতা ওজন ও তার বয়স সম্পর্কে। পাঠক বন্ধুরা জাকিয়া বারী মম যেহেতু একজন জনপ্রিয় অভিনেত্রী সেহেতু তার সম্পর্কে জানার জন্য তার ভক্তরা তো অনুসন্ধান করবেই। তাইতো আপনাদের সকলের অনুসন্ধানের একটি ভেবেই আমরা আপনাদের সকলের পরিচিত অভিনেত্রী জাকিয়া বারী মমের বয়স তার শারীরিক উচ্চতা গঠন ও স্বাস্থ্যগত সকল তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করব। আমাদের আজকের এই আলোচিত তথ্য গুলোর মাধ্যমে আপনারা জাকিয়া বারী মম সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে জানতে পারবেন আপনাদের প্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম স্বাস্থ্যগত দিকের বিভিন্ন তথ্য। নিচে জাকিয়া বারী মম এর বয়স উচ্চতা ও ওজন সম্পর্কিত তথ্যগুলো প্রকাশ করা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *