নুসরাত ইমরোজ তিশার জীবনী| বয়স, উচ্চতা, পেশা, উচ্চতা, দাম্পত্য সঙ্গী,তথ্য প্রোফাইল ও ওজন

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী গুলোর মধ্যে অন্যতম একজন অভিনেত্রী আছেন নুসরাত ইমরোজ তিশা। যিনি তার চমৎকার অভিনয়ও নিখুঁত দক্ষতার মাধ্যমে বাংলাদেশের সকল শ্রেণীর মানুষের হৃদয়ে স্থান লাভ করেছেন। আজকে আমরা সেই জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার ব্যক্তিগত জীবন তার ওজন উচ্চতা ও বয়স সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা আপনাদের মাঝে উপস্থাপন করব। আপনারা আমাদের আজকের এই আলোচনা থেকে আপনাদের প্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার ব্যক্তিগত জীবনের বিভিন্ন রকম তথ্য সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই নুসরাত ইমরোজ তিশার ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন রকম তথ্য গুলো আপনাদেরকে সুস্পষ্টভাবে নুসরাত ইমরোজ তিশা সম্পর্কে জানতে সাহায্য করবে। তাই আপনারা যারা আপনাদের প্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সম্পর্কে জানতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে তার জীবনী বয়স উচ্চতা ওজন সম্পর্কিত পোস্টটি সংগ্রহ করুন।

নুসরাত ইমরোজ তিশা হচ্ছেন বাংলাদেশের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। যিনি টিভি চ্যানেলগুলোতে বিভিন্ন রকম বিজ্ঞাপন প্রচার ও নাট্য অভিনেত্রী ও একজন চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে নিজের কর্মজীবন শুরু করেছিলেন। তবে তিনি কর্মজীবনের শুরুতে গানের মাধ্যমেই তার চলচ্চিত্র জীবনের সূচনা ঘটে। তিনি টিভি চ্যানেলগুলোতে ধারাবাহিক নাটকের অভিনয় করার মাধ্যমে সকল শ্রেণীর মানুষদের কাছে একজন পছন্দের অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেন। তার টিভি চ্যানেলের ধারাবাহিক নাটক গুলো সকল শ্রেণীর মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। নুসরাত ইমরোজ তিশা টিভি চ্যানেল গুলোতে বিভিন্ন রকম বিজ্ঞাপন প্রচার করার মাধ্যমেও মানুষের কাছে নিজের পরিচিতি লাভ করেছেন। তাকে মানুষ তার কাজ দিয়ে বিচার করে থাকে।

তিনি অত্যন্ত পরিশ্রমী একজন মানুষ এবং দক্ষ অভিনেত্রী।যিনি একাধারে একজন টিভির বিজ্ঞাপক নাট্য অভিনেত্রী ও চলচ্চিত্র অভিনেত্রী। তিনি তার জীবনে অস্তিত্ব চলচ্চিত্রে অভিনয় করার মাধ্যমে সকল দর্শকদের কাছে ঝড় তোলেন। তার অস্তিত্ব চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেছিলেন চলচ্চিত্র অভিনেতা আরেফিন শুভ। তার অস্তিত্ব চলচ্চিত্রটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করার মাধ্যমে তিনি চলচ্চিত্রের প্রথম পুরস্কার লাভ করে থাকেন। তিনি বাংলাদেশের বিভিন্ন মানুষের কাছে গৌরবের একজন ব্যক্তি যাকে অনেক মানুষ অনুপ্রেরণাম মনে করে থাকে।

নুসরাত ইমরোজ তিশার জীবনী

নুসরাত ইমরোজ তিশা বাংলাদেশের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। যিনি তার অসামান্য কাজের দক্ষতার মাধ্যমে বাংলাদেশের প্রায় প্রতিটি অঞ্চলের মানুষদের কাছে সুখ্যাতি অর্জন করেছেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের মানুষেরা তার ভক্ত। নুসরাত ইমরোজ তিশার অনেক ভক্ত তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। তার ব্যক্তিগত জীবনী নিয়ে অনেকের কৌতূহল রয়েছে। তাই আমরা আমাদের আজকের এই পোস্টটি তে নুসরাত ইমরোজ তিশার ব্যক্তিগত জীবনী নিয়ে আলোচনা করব। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারবেন। আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে নুসরাত ইমরোজ তিশার জীবনী প্রকাশ করা হয়েছে। তাই আপনারা যারা জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন। তারা আমাদের ওয়েবসাইটে ভিজিট করার মাধ্যমে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারবেন। নিচে নুসরাত ইমরোজ তিশার জীবনী প্রকাশ করা হলো:

পুরো নাম : নুসরাত ইমরোজ তিশা (Nusrat Imroz Tisha)
ডাক নাম : তিশা (Tisha)
জন্মদিন : ফেব্রুয়ারি ২০-১৯৮৩
এখন বয়স : ৩৮ বছর (আপডেট- ২০২১)
বাবার নাম: এনামুল হক
মায়ের নাম: শাহীন মাহফুজা হক
জন্মস্থান: রাজশাহী, বাংলাদেশ
জাতীয়তা : বাংলাদেশী
পেশা : অভিনেত্রী ও মডেল
সক্রিয় বছর : ১৯৯৫ -বর্তমান
রাশিচক্র: কুম্ভ
উচ্চতা : ইঞ্চিতে- ৫’ ৪” ইঞ্চি মিটারে- ১.৬২ মি সেন্টিমিটারে- ১৬২ সেমি.
ওজন : কিলোগ্রামে ৫৬ কেজি পাউন্ডে ১২৩.৪৬ পাউন্ড
নিতম্বের সাইজ: ৩৬ ইঞ্চি
কোমরের মাপ: ২৭ ইঞ্চি
ব্রা সাইজ: ৩৪ বি
শরীরের পরিমাপ: ৩৪-২৭-৩৬ ইঞ্চি
দৈহিক আকৃতি: ত্রিভুজ
জুতার মাপ: ৭ (মার্কিন)
চুলের রঙ: কালো
চোখের রঙ: কালো
বৈবাহিক অবস্থা: বিবাহিত
স্বামীর নাম: মোস্তফা সরয়ার ফারুকী
বিয়ের তারিখ: জুলাই ১৬, ২০১০
সন্তান : না
ধর্ম: ইসলাম
শিক্ষা: পড়াশোনা শেষ করেছে
বিশ্ববিদ্যালয়ের নাম: নর্থ সাউথ ইউনিভার্সিটি
ফোন নম্বর: প্রকাশিত হয়নি
প্রিয় খাবার: পাস্তা, পিৎজা, ব্রিয়ানি ইত্যাদি।
প্রিয় অভিনেতা: হৃতিক রোশন , সিয়াম আহমেদ ও শাকিব খান প্রমুখ।
প্রিয় অভিনেত্রী: কারিনা কাপুর, পূর্ণিমা ও সাবনূর ইত্যাদি।
প্রিয় সিনেমা: বলিউড : 3 ইডিয়টস, ডাঙ্গান, পিকে, গলি বয়, ওয়ার ইত্যাদি।
প্রিয় নৃত্যশিল্পী: পবিরজু মহারাজ, মাইকেল জ্যাকসন, মাধুরী দীক্ষিত , দেবলীনা নন্দী
প্রিয় রং: ব্ল্যাক, রিড, হোয়াইট, বুল, পিঙ্ক ইত্যাদি।
প্রিয় সুগন্ধি: Fogg, Issey Miyake, Nina Ricci
প্রিয় খেলা: ফুটবল ও ক্রিকেট অন্যান্য।
প্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান
প্রিয় গন্তব্য: কক্সবাজার ও সিঙ্গাপুর অন্যান্য

নুসরাত ইমরোজ তিশার বয়স উচ্চতা ও ওজন

পাঠক বন্ধুরা এখন আমরা আপনাদের মাঝে তুলে ধরবো জনপ্রিয় অভিনেত্রী নুসরাত তৃষার বয়স উচ্চতা ওজন। আপনারা যারা আপনাদের প্রিয় অভিনেত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার সম্পর্কে জানতে চান তারা আমাদের পোস্টের মাধ্যমে জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার সম্পর্কে জানতে পারবেন। নুসরাত ইমরোজ তিশা হলেন বাংলাদেশের একজন অন্যতম অভিনেত্রী। যিনি তার সুন্দর অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের সকল শ্রেণীর হাজার হাজার মানুষের কাছে জনপ্রিয়তা লাভ করেছেন। তার এই অসম্ভব অভিনয় ও মনোমুগ্ধকর অভিনয়ের বাংলাদেশের প্রায় প্রতিটি মানুষ তার ফ্যান হয়েছে। তার এই লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার তার বয়স উচ্চতা ওজন সম্পর্কে জানার জন্য অনলাইনে তাকে নিয়ে অনুসন্ধান করে যায়। আমরা আজকে সকলের কথা ভেবে নিয়ে এসেছি আজকের এই আলোচিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার বয়স উচ্চতা ও ওজন সম্পর্কে কিছু তথ্য। আমরা আজকে তার সম্পর্কে সঠিক তথ্যগুলো দিয়ে আপনাদেরকে সাহায্য করবো। নিচে আপনাদের সকলের প্রিয় অভিনেত্রী নুসরাত তিশার বয়স উচ্চতা ও ওজন তুলে ধরা হলো:

নুসরাত ইমরোজ তিশার বয়স

অনেকেই এই অভিনেত্রীর বর্তমান বয়স সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে অনলাইনে এসেছেন। মডেলিং থেকে শুরু করে বর্তমান সময়ে একজন চলচ্চিত্র অভিনেত্রী হচ্ছে এই নুসরাত ইমরোজ তিশা। বাংলাদেশের বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী এক্ষেত্রে এই অভিনেত্রীর বয়স সম্পর্কে বিভিন্ন মতাবাত সৃষ্টি হয়েছে। তাই অনেকেই সঠিক বয়স সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন এক্ষেত্রে আমরা চলচ্চিত্র অভিনেত্রীর বয়স দিয়ে আপনাদের সহযোগিতা করব বর্তমান সময়ে এই অভিনেত্রী অভিনয় জগত থেকে কিছুটা পিছিয়ে পড়েছেন তবে অনেকেই বর্তমান সময়েও তাকে খুঁজে থাকেন চলচ্চিত্রের বড় পর্দায়। জনপ্রিয় এই অভিনেত্রীর বয়স নিচে তুলে ধরা হচ্ছে।

নুসরাত ইমরোজ তিশার বয়স 39 বছর

নুসরাত ইমরোজ তিশার ছবি

অনেকেই অভিনেত্রীর ছবিগুলো বিভিন্ন কাজে ব্যবহার করে থাকেন অনেকের পছন্দের অভিনেত্রী হওয়ায় তারা ছবিগুলো ডাউনলোড করে রাখতে পছন্দ করে থাকেন বিভিন্ন সময় বিভিন্ন ক্ষেত্রে ছবির ব্যবহার রয়েছে সেই সমস্ত ক্ষেত্রে ছবি ব্যবহার করে থাকেন যাই হোক না কেন যে ক্ষেত্রে ব্যবহার করুন না কেন আপনারা যারা ছবি খুঁজে আমাদের সাথে রয়েছে তাদেরকে আমরা নুসরাত ইমরোজ তিশার কিছু সুন্দর সুন্দর ছবি দিয়ে সহযোগিতা করবো।

নুসরাত ইমরোজ তিশা
নুসরাত ইমরোজ তিশা
নুসরাত ইমরোজ তিশা
নুসরাত ইমরোজ তিশা
নুসরাত ইমরোজ তিশা
নুসরাত ইমরোজ তিশা
নুসরাত ইমরোজ তিশা
নুসরাত ইমরোজ তিশা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *