ভৈরব টু ফেনী ট্রেনের সময়সূচী, ছুটির দিন ও ভাড়া তালিকা

ট্রেন সম্পর্কিত আরো একটি গুরুত্বপূর্ণ আলোচনা আপনাদের স্বাগতম জানাচ্ছি। আলোচনার মাধ্যমে আপনাদেরকে জানাবো ভৈরব টু ফেনী চলাচল কিন্তু ট্রেনগুলোর বিষয়ে। সুতরাং ভৈরব টু ফেনী ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে আমাদের আলোচনাটি আপনাকে অবশ্যই সহযোগিতা মূলক বেশ কিছু তথ্য দিয়ে সহযোগিতা করতে সক্ষম। ভৈরব থেকে ফেনী যাত্রাপথের দূরত্ব তেমন বেশি নয় তবে এই রোডে ট্রেন ব্যাপক জনপ্রিয় সকলেই ভ্রমণের উদ্দেশ্যে ট্রেন বেছে নিয়ে থাকে।

যারা নিয়মিত এই পথে ট্রেনে ভ্রমণ করে থাকেন তাদের অবশ্যই আমাদের আলোচনাটি বিশেষ সহযোগিতা প্রদান করতে পারবেনা। এর কারণ তারা টিন সম্পর্কিত বিষয়গুলো সম্পর্কে জানেন তবে যারা অনিয়মিত কিংবা নতুন এই পথে ভ্রমণ করছেন তাদেরকে সময়সূচিসহ ভাড়ার বিশেষ সম্পর্কে জানিয়ে সহযোগিতা করতে সক্ষম আমাদের আলোচনা।

ভৈরব টু ফেনী ট্রেনের সময়সূচী

ভৈরব থেকে ফেনীর উদ্দেশ্যে যে সমস্ত ট্রেন রয়েছে সে সমস্ত ট্রেনের বিষয় সম্পর্কে সময়সূচির বিষয়ে জানাবো এখানে। এ রোডে চলাচল করে থাকে তিনটি ট্রেন আমরা তাই আপনাদের উদ্দেশ্যে তিনটি ট্রেনের সময়সূচি সম্পর্কে জানাবো। এক্ষেত্রে আপনি অপশন পাচ্ছেন আপনার পছন্দের ট্রেনটি নির্বাচন করার সুযোগ থাকছে পাশাপাশি কোন টেক কখন যাত্রা শুরু করে এবং কখন যাত্রা শেষ করে এই বিষয় সম্পর্কে ধারণা রাখতে পারবেন এখান থেকে পাশাপাশি তালি গাড়িতে থাকছে ছুটির দিন অবশ্যই আপনার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ এই তালিকা সম্পর্কে জানা।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মহানগর  প্রভাতী এক্সপ্রেস (৭০৪) নাই ০৯ঃ১৮ ১২ঃ২৩
মহানগর এক্সপ্রেস (৭২২) রবিবার ২৩ঃ০৫ ০৩ঃ০৩
তূর্ণা এক্সপ্রেস (৭৪২) নাই ০১ঃ১৫ ০৪ঃ৩৫

ভৈরব টু ফেনী ট্রেনের ভাড়া

ভৈরব টু ফেনী ট্রেনের ভাড়া সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আমাদের সাথে থাকুন। ভৈরব টু ফেনী ট্রেনের ভাড়া সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন এমন ব্যক্তিদেরকে আমরা জানিয়ে রাখছি মূলত ট্রেন যাত্রাপথের উপর ভিত্তি করে ভ্রমণ নির্ধারণ করে আর এই বিষয়টি সকল পরিবহনের ক্ষেত্রে উপযুক্ত। তবে এক্ষেত্রে কোন ট্রেন এর কোন আসনের মূল্য কত এই বিষয়টি আমরা তুলে ধরেছি আশা করছি এখান থেকে ভাড়া সম্পর্কিত ধারণা পাবেন এবং আপনার পছন্দের আসন নির্বাচন করে নেওয়ার সুযোগ থাকছে এই ট্রেনগুলোতে।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১৫৫
শোভন চেয়ার ১৮৫
প্রথম সিট ২৪৫
প্রথম বার্থ ৩৬৫
স্নিগ্ধা ৩৫১
এসি সিট ৪২০
এসি বার্থ ৬২৭

ট্রেন সম্পর্কিত অন্য সকল তথ্য জানতে চাইলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। এতটা সময় আমাদের আলোচনার সাথে থেকে ট্রেন সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন তাই আপনাদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *