কুলাউড়া টু ভানুগাছ ট্রেনের সময়সূচী ভাড়া ও ছুটির দিন

কুলাউড়া টু ভানুগাছ ট্রেনের সময়সূচী ভাড়া ও ছুটির দিন: খুবই ব্যস্ত শহর অসংখ্য মানুষ চলাচল করে থাকে এমন একটি রোডে চলাচলকৃত ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আজকে। প্রিয় পাঠক বন্ধুগণ ট্রেন সম্পর্কিত আলোচনায় আপনাদের স্বাগতম আজকের আলোচনায় সেই সমস্ত ট্রেনের বিশেষ সম্পর্কে জানাবো যে ট্রেনগুলো কুলাউড়া টু ভানু গাছ ভ্রমণ করে থাকেন। এই পথে অসংখ্য ভবনার্থী প্রতিদিন ভ্রমণ করে থাকেন তবে এই পথে যে সমস্ত ট্রেন চলাচল করে সেই সমস্ত শ্রেণীর বিষয় সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ প্রকাশ করে থাকেন অনেকেই তবে এমন তথ্য অনলাইনে খুঁজে পাওয়া অনেকটাই কষ্টকর। তাই আমরা আমাদের আলোচনায় এই পথে চলাচলকৃত ট্রেন গুলোর বিষয় সম্পর্কে বিস্তারিত জানিয়ে সহযোগিতা করব আপনাদের।

অর্থাৎ আপনি যদি কিনা আখাউড়া টু ভানুগাছ ট্রেনে ভ্রমণ করতে চান তাহলে এই আলোচনাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আপনার জন্য। আলোচনা সাপেক্ষে আমাদের সাথে থেকে এই পথে চলাচলকৃত ট্রেনগুলোর সময়সূচী ভাড়া ছুটির দিনসহ প্রয়োজনীয় অন্যান্য বিষয়গুলো সম্পর্কে জেনে নিতে পারেন অবশ্যই এর জন্য আমাদের আলোচনা সাথে থাকতে পারেন আলোচনা সাপেক্ষে ছুটির দিনের বিষয়টি জানিয়ে দেওয়া হবে আপনাদের মাঝে। সুতরাং ভ্রমণ সহযোগী গুরুত্বপূর্ণ সকল তথ্যই থাকছে আমাদের আজকের আলোচনায় অবশ্যই আগ্রহ নিয়ে আমাদের সম্পন্ন আলোচনার সাথে থাকার অনুরোধ করছি।

কুলাউড়া টু ভানুগাছ ট্রেনের সময়সূচী

কুলাউড়া টু ভানুগাছ ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনলাইনে আসেন অসংখ্য মানুষ। সেই সকল মানুষদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা এখানে গুরুত্বপূর্ণ বেশ কিছু ট্রেনের সময়সূচি নিয়ে উপস্থিত হয়েছি আশা রাখি এই সমস্ত ট্রেনের সময়সূচী সম্পর্কে জেনে আপনি উপকৃত হবেন। সময় সুচির বিষয়টি আলোচনার শুরুতেই উল্লেখ করে থাকি এর কারণ সময় সুচি অত্যন্ত গুরুত্বপূর্ণ ট্রেন ভ্রমণের ক্ষেত্রে। আশা রাখছি ট্রেন সম্পর্কিত এই আলোচনায় গ্রুপের সাথে সকল তথ্যই আপনাদের মাঝে তুলে ধরতে সক্ষম আমরা। সময়সূচির এই তালিকায় আমরা উল্লেখ করব ছুটির দিনের বিষয়টি আশা রাখছি সেখান থেকেই এই বিষয়টি সম্পর্কে জানবেন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
পারাবত এক্সপ্রেস (৭১০) মঙ্গলবার ১৬ঃ৫৮ ১৭ঃ৩৩
জয়ন্তিকা এক্সপ্রেস (৭১৮) বৃহস্পতিবার ১২ঃ৩২ ১৩ঃ০৮
পাহাড়িকা এক্সপ্রেস (৭২০) শনিবার ১১ঃ২৪ ১২ঃ০৭
উপবন এক্সপ্রেস (৭৪০) নাই ০০ঃ৪৮ ০১ঃ৩৮

কুলাউড়া টু ভানুগাছ ট্রেনের ভাড়া

আমাদের সমাজে অনেক ব্যক্তি রয়েছেন যারা ভ্রমণের পূর্বে ভ্রমণ খরচ সম্পর্কে জ্ঞান লাভ করতে চায়। মূলত সচেতন ব্যক্তি হিসেবে এই সমস্ত বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন অনেকেই অনেকেই পরিবহ নির্ধারণের জন্য ভাড়ার বিষয়কে বেশি গুরুত্ব প্রদান করে থাকেন। তাইতো আমরা আমাদের আজকের আলোচনায় আপনাদেরকে এই বিষয়গুলো জানিয়ে সহযোগিতা করব। এই পথে একাধিক ট্রেন চলাচল করে থাকেন এই বিষয় সম্পর্কে আপনারা ইতিমধ্যেই জানতে পেরেছেন তবে কোন ট্রেনের ভাড়া কত এ হিসেবে ভাড়া তালিকা তৈরি করলে ভাড়ার বিষয়টি সহজ মনে হবে না আপনাদের কাছে তাই আমরা চেষ্টা করেছি আসন বেঁধে ভাড়ার বিষয়টি তুলে ধরতে এক্ষেত্রে আপনারা ট্রেন আপনাদের পছন্দ মতো নির্বাচন করতে পারবেন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ৪৫
শোভন চেয়ার ৫০
প্রথম সিট ৯০
প্রথম বার্থ ১১০
স্নিগ্ধা ১১৫
এসি সিট ১২৭
এসি বার্থ ১৫০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *