জয়া আহসানের জীবনী, উচ্চতা, ছবি, পিক, বয়স ও ওজন

প্রিয় ভিউয়ার্স আমরা আজকে আপনাদের মাঝে এমন একজন জনপ্রিয় অভিনেত্রী সম্পর্কে আলোচনা করব যিনি খুব অল্প সময়ের মাঝে বাংলাদেশ ও ভারতের সকল মানুষের কাছে জনপ্রিয়তা লাভ করেছেন। যার অভিনয় এপার বাংলা ওপার বাংলা সকলকে মুগ্ধ করে তুলেছে। যিনি খুব কম সময়ের মধ্যে দুই বাংলার মানুষের কাছে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে তার পরিচিতি অর্জন করতে পেরেছেন তিনি আর কেউ নন তিনি হলেন বাংলাদেশের একজন আলোচ্যক অভিনেত্রী জয়া আহসান। আমরা আজকে আমাদের এই পোস্টটিতে বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের জীবনী তার ওজন উচ্চতা এবং বয়স সম্পর্কে আপনাদের মাঝে সঠিক কিছু তথ্য তুলে ধরবো। যার মাধ্যমে আপনারা আপনাদের প্রিয় অভিনেত্রী জয়া আহসানের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারবেন। আপনারা আমাদের আজকের এই আলোচনার ভিত্তিতে আপনাদের প্রিয় অভিনেত্রী জয়া আহসান সম্পর্কে জানতে পারবেন। আরো জানতে পারবেন তার ব্যক্তিগত জীবন তার উচ্চতা তার ওজন ও বয়স সম্পর্কে। আমরা আজকে উক্ত বিষয়গুলোর সঠিক তথ্য দিয়ে আপনাদেরকে সাহায্য করবো।

জয়া আহসান বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল। যিনি বাংলাদেশ থেকে অসংখ্য চলচ্চিত্র পুরস্কার ও সম্মাননা লাভ করেছেন। জয়া আহসান খুব অল্প সময়ের মধ্যে তার নিখুঁত অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি শুধু এপার বাংলার নয় ওপার বাংলায়ও বেশ জনপ্রিয় একটি নাম জয়া আহসান। তিনি কলকাতায় বিভিন্ন রকম চলচ্চিত্রে অভিনয় করার মাধ্যমে ওপার বাংলার মানুষের মাঝেও বিশেষ খ্যাতি অর্জন করেন। বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান চলচ্চিত্র আশা শুরুতেই তিনি মডেল হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন। তিনি তার কাজে নিখুত দক্ষতা ও অসম্ভব প্রতিভার কারনে নিজেকে অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে গড়ে তুলতে পেরেছেন। জয়া আহসান নামে খ্যাত অভিনেত্রীর আসল নাম হচ্ছে জয়া মাসুদ। তার অসামান্য প্রতিভা ও নিখুঁত কাজের দক্ষতা তাকে খুব অল্প সময়ের মধ্যে সকলের কাছে পরিচিতি অর্জন করতে ভূমিকা পালন করেছে।

জয়া আহসানের জীবনী

পাঠক বন্ধুরা আমরা আপনাদের মাঝে আপনাদের প্রিয় অভিনেত্রী জয়া আহসানের জীবনী সম্পর্কে আলোচনা করব। আপনারা আমাদের আজকের এই আলোচনা থেকে আপনাদের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারবেন। বর্তমান সময়ে জয়া আহসান বাংলাদেশ ভারত দুই দেশের একটি পরিচিত নাম। যিনি একই সাথে বাংলাদেশ ও ভারত ২ দেশে নিজের অসামান্য প্রতিভা ও দক্ষতার সাথে অভিনয় করে যাচ্ছেন। তার চাঞ্চল্যকর অভিনয় ও মনমুগ্ধকর চলচ্চিত্র গুলো প্রতিটি মানুষের কাছে তার জনপ্রিয়তা তৈরি করেছে। আমরা আজকে তার এই জীবন নিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করবো। আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে তার সকল অঞ্চলের ভক্তরা তার সম্পর্কে জানতে পারবে। আমরা আজকে আমাদের এই পোস্টটিতে তুলে ধরব চঞ্চল্যকর এই অভিনেত্রী জয়া আহসানের ব্যক্তিগত জীবন। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে জানতে পারবেন আপনাদের পরিচিত অভিনেত্রী জয়া আহসানের ব্যক্তিগত জীবন। নিচে জয়া আহসানের ব্যক্তিগত জীবন সম্পর্কে তথ্যগুলো উপস্থাপন করা হলো:

পুরো নাম : জয়া আহসান (বা জয়া মাসউদ)
ডাক নাম : জয়া
জন্মদিন : জন্মঃ ১লা জুলাই, ১৯৮৩)
এখন বয়স : ৩৭ বছর (আপডেট- ২০২১)
বাবার নাম: মুক্তিযোদ্ধা এ এস মাসউদ
মায়ের নাম: রেহানা মাসউদ ছিলেন একজন শিক্ষিকা
জন্মস্থান: গোপালগঞ্জ জেলায়
জাতীয়তা : বাংলাদেশী
পেশা : অভিনেত্রী ও মডেল
সক্রিয় বছর : ১৯৮৩ -বর্তমান
রাশিচক্র: কন্যা
উচ্চতা : ইঞ্চিতে- ৫’ ৪” ইঞ্চি
ওজন : ৫০ কেজি
নিতম্বের সাইজ: ৩৫  ইঞ্চি
কোমরের মাপ: ২৪ ইঞ্চি
স্তন সাইজ: ৩৫  ইঞ্চি
ব্রা সাইজ: ৩৪ ইঞ্চি
শরীরের পরিমাপ: ৩৫-২৪-৩৫-৩৪
দৈহিক আকৃতি: ত্রিভুজ
জুতার মাপ:
চুলের রঙ: কালো
চোখের রঙ: কালো
বৈবাহিক অবস্থা: বিবাহিত
স্বামীর নাম: ফয়সাল
বিয়ের তারিখ: ২০১১
সন্তান : না
ধর্ম: ইসলাম
ফোন নম্বর: প্রকাশিত হয়নি
প্রিয় খাবার: মাছ ,মটর, চকলেট
প্রিয় অভিনেতা: অমিতাভ বচ্চন
প্রিয় রং: লাল, হলুদ, কালো,
প্রিয় খেলা: ক্রিকেট
প্রিয় ক্রিকেটার: সাকিব আল হাসান
প্রিয় গন্তব্য: সিঙ্গাপুর,থাইল্যান্ড

জয়া আহসানের উচ্চতা ওজন ও বয়স

পাঠক বন্ধুরা, জয়া আহসান হলেন বাংলাদেশ ভারত দুই দেশের একজন জনপ্রিয় অভিনেত্রী। দুই দেশ মিলেই রয়েছে তার লক্ষ লক্ষ ফ্যানস ফলোয়ার। যারা তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে চান। তারা অনলাইনে অনেক সময় জয়া আহসানের ব্যক্তিগত জীবনের বিভিন্ন রকম প্রশ্ন তুলে থাকে। তাদের জন্য আমরা নিয়ে আসলাম আমাদের আজকের এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে আপনাদের প্রিয় অভিনেত্রী জয়া আহসান সম্পর্কে সকল ধরনের প্রশ্নের উত্তর খুঁজে পাবেন। আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে আপনারা আপনাদের প্রিয় অভিনেত্রী জয়া আহসানের ব্যক্তিগত জীবন তার শারীরিক গঠন উচ্চতা ও বয়স সম্পর্কে সকল ধরনের তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন।

আমরা আজকে আমাদের এই পোস্টটির মাধ্যমে আপনাদেরকে আপনাদের প্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবনী সম্পর্কে জানাতে সাহায্য করবো। তাই আপনারা যারা বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের জীবন সম্পর্কে জানার জন্য কৌতুহলী তারা আমাদের ওয়েবসাইট থেকে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের ব্যক্তিগত জীবনের বিভিন্ন রকম তথ্য গুলো সংগ্রহ করুন। নিচে জয়া আহসানের ওজন উচ্চতা ও বয়স তুলে ধরা হলো:

শারীরিক পরিসংখ্যান
উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি
ওজন ৫০ কেজি
চুলের রঙ কালো
চোখের রঙ কালো
ট্যাটু ***

জয়া আহসানের ছবি, পিক

জয়া আহসানের ছবি ডাউনলোড করার আগ্রহ নিয়ে যারা অনলাইনে এসেছেন তারা অবশ্যই আমাদের আলোচনা থেকে ছবি ডাউনলোড করার সুযোগ পাচ্ছেন। এই অভিনেত্রী সুন্দর বেশ কিছু ছবি আমরা ডাউনলোড করেছি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। এক্ষেত্রে স্টাইলিশ ডিজাইলিস ও সুন্দর লুকিং সম্পূর্ণ কিছু ছবি আপনাদের মাঝে তুলে ধরব যেগুলো ব্যবহার উপযোগী। সুন্দর এই ছবিগুলো ফ্রিতে ডাউনলোড করতে নিচে চোখ রাখুন।

জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান

জয়া আহসান চলচ্চিত্রের তালিকা

বছর
চলচ্চিত্র চরিত্র পরিচালক দেশ
২০০৪ ব্যাচেলর শায়লা মোস্তফা সরয়ার ফারুকী বাংলাদেশ
২০১০ ডুবসাঁতার রেণুকা রহমান নুরুল আলম আতিক বাংলাদেশ
২০১১ ফিরে এসো বেহুলা তনিমা তানিম নূর বাংলাদেশ
২০১১ গেরিলা বিলকিস বানু নাসির উদ্দীন ইউসুফ বাংলাদেশ
২০১২ চোরাবালি নবনী আফরোজ রেদওয়ান রনি বাংলাদেশ
২০১৩ আবর্ত(চলচ্চিত্র) চারু সেন অরিন্দম শীল ভারত
২০১৩ পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী জারা শিকদার সাফি উদ্দিন সাফি বাংলাদেশ
২০১৫ জিরো ডিগ্রী সোনিয়া অনিমেষ আইচ বাংলাদেশ
২০১৫ একটি বাঙালি ভূতের গপ্পো অমৃতা ইন্দ্রনীল রায় চৌধুরী ভারত
২০১৫ রাজকাহিনী রুবিনা সৃজিত মুখোপাধ্যায় ভারত
২০১৬ রুবিনা সৃজিত মুখোপাধ্যায় সাফি উদ্দিন সাফি বাংলাদেশ
২০১৬ পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২ মিতু সাফি উদ্দিন সাফি বাংলাদেশ
২০১৬ ঈগলের চোখ শিবাঙ্গী অরিন্দম শীল ভারত
২০১৭ ভালোবাসার শহর ইন্দ্রনীল রায় চৌধুরী ভারত
২০১৭ বিসর্জন পদ্মা হালদার কৌশিক গাঙ্গুলী ভারত
২০১৭ খাঁচা সরোজিনী আকরাম খান বাংলাদেশ
২০১৮ পুত্র সাইফুল ইসলাম মান্নু বাংলাদেশ
২০১৮ সক্রস বিরসা দাশগুপ্ত ভারত
২০১৮ দেবী রানু অনম বিশ্বাস বাংলাদেশ
২০১৮ বিজয়া কৌশিক গাঙ্গুলী ভারত
২০১৮ কণ্ঠ রমিলা নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখার্জি ভারত
২০২১ অলাতচক্র তায়েবা হাবিবুর রহমান বাংলাদেশ
২০২১ উটি সার্কাস বিউটি মাহমুদ দিদার বাংলাদেশ
২০২১ মেসিডোনা সামুরাই মারুফ বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *