ফেনী টু ভৈরব ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিট কাউন্টার নাম্বার

ফেনী টু ভৈরব ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিট কাউন্টার নাম্বার: ফেনী থেকে ভৈরব ট্রেনে যেতে চাইলে আপনি যেতে পারেন বাংলাদেশ রেলওয়ে পরিবারের তিনটি ট্রেনে। এর কারণ ফেনী থেকে ভৈরব তিনটি ট্রেন যাত্রা করে থাকে আজকের আলোচনায় আমরা এই সামান্যতম দূরত্বের ফেনী টু ভৈরব ট্রেনের বিষয় সম্পর্কে কিছু তথ্য দিয়ে সহযোগিতা করব। যারা নিয়মিত ট্রেনে ভ্রমণ করে থাকেন এই পথে তারা অবশ্যই এই সমস্ত বিষয় সম্পর্কে জানবেন তবে অনেকেই নতুন ট্রেনে ভ্রমণ করছেন ফেনী টু ভৈরব তাদের বিশেষ সহযোগিতা করতে পারে আজকের এই আলোচনাটি। প্রতিদিনের মতো আমাদের আজকের আলোচনায় আপনাদের স্বাগতম জানাচ্ছি আপনি যদি কিনা ফেনী টু ভৈরব যেতে চান অবশ্যই আমাদের আলোচনা সাথে থাকুন।

এই রোডে চলাচলকৃত প্রত্যেকটি ট্রেনের বিষয় সম্পর্কে জানতে পারবেন। ভ্রমণ সহযোগী তথ্য হিসেবে আমরা চেষ্টা করব প্রয়োজনীয় সকল তথ্যই আপনাদের মাঝে তুলে ধরতে এর মধ্যে থাকবে ট্রেনের নাম গুলো থাকতে ছুটির দিন পাশাপাশি আমরা প্রদান করব ট্রেন ছাড়ার সময় অর্থাৎ কোন ট্রেন কখন ছাড়বে এই বিষয়ে সম্পর্কে জানার পাশাপাশি পৌঁছানোর সময় সম্পর্কে ধারণা প্রদান করা হবে।

ফেনী টু ভৈরব ট্রেনের সময়সূচী

ফেনী টু ভৈরব ট্রেনের সময়সূচির তালিকায় আমরা প্রদান করব ছুটির দিন এর বিষয়টি। বাংলাদেশ রেলওয়ে পরিবারের অন্যতম সেরা তিনটি ট্রেন চলাচল করে থাকে এই রোডে। এর মধ্যে একটি ট্রেন সাপ্তাহিক ছুটি রাখেন সেটি হচ্ছে মহানগর এক্সপ্রেস এই ট্রেনটি মূলত রবিবার চলাচল বন্ধ রাখে রবিবার ব্যতীত সপ্তাহের ছয় দিন এটি নিয়মিত চলাচল করে থাকে ট্রেনের বিষয় সম্পর্কে আপনাদের ধারণা প্রদান করছি নিচে সময়সূচী ও ছুটির দিন এর বিষয়টি জানতে পারছেন নিচের তালিকায়।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মহানগর গোধূলী এক্সপ্রেস (৭০৩) নাই ১৬:২৫ ১৯ঃ৪৪
মহানগর এক্সপ্রেস(৭২১) রবিবার ১৪ঃ০৫ ১৭ঃ১০
তূর্ণা এক্সপ্রেস (৭৪১) নাই ০০ঃ২৯ ০৩ঃ২৭

ফেনী টু ভৈরব ট্রেনের ভাড়া

যাত্রাপথের দূরত্ব খুব বেশি না হওয়ায় ভাড়ার বিষয়টি রয়েছে সীমিত। এছাড়া অন্যান্য পরিবহনের থেকে তুলনামূলক কিছুটা কম খরচে আপনি ট্রেন ভ্রমণ করতে পারেন অবশ্যই এ বিষয়গুলো সম্পর্কে আপনাদের জানা রয়েছে। শুধু তাই নয় ট্রেনের রয়েছে শ্রেণীবিভাগ অর্থাৎ আসন বিন্যাস যার মাধ্যমে আপনি আপনার পছন্দের আসন নির্বাচন করে ভ্রমণ করতে পারবেন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১৫৫
শোভন চেয়ার ১৮৫
প্রথম সিট ২৪৫
প্রথম বার্থ ৩৬৫
স্নিগ্ধা ৩৫১
এসি সিট ৪২০
এসি বার্থ ৬২৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *