শ্রীমঙ্গল টু মাইজগাঁও ট্রেনের সময়সূচি, ভাড়া ও ছুটির দিন

শ্রীমঙ্গল টু মাইজগাঁও ট্রেনের সময়সূচি, ভাড়া ও ছুটির দিন: আজকের আলোচনায় আমরা ট্রেন সম্পর্কিত বিষয় সম্পর্কে বিস্তারিত জানাবো আপনাদের। প্রিয় পাঠক বন্ধু আশা করি ভালো আছেন বাংলাদেশ রেলওয়ে পরিবার কেন্দ্রিক আজকের এই আলোচনা। বাংলাদেশ রেলওয়ে সম্পর্কিত এই ওয়েবসাইটে আমরা আপনাদের সেই সমস্ত ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত জানানোর আগ্রহ প্রকাশ করেছি যারা কিনা নিয়মিত শ্রীমঙ্গল টু মাইজগাও ভ্রমণ করে থাকে। প্রিয় পাঠক বন্ধুকে আমরা সকলেই জানি শ্রীমঙ্গল টু মাইজগাঁও যাত্রাপথের দূরত্ব অনেক বেশি নয় তবে অসংখ্য মানুষ প্রতিদিন যাত্রা করে থাকেন এই পথে। যাত্রাপথের দ্রুত খুব বেশি না হওয়ায় ট্রেন ভ্রমণে প্রায় একঘন্টা ৩০ মিনিট থেকে 40 মিনিট সময় লাগে।

এই পথযাত্রা করে থাকে বেশ কয়েকটি ট্রেন আমরা চেষ্টা করব সেই সমস্ত ট্রেনের বিষয় সম্পর্কে আপনাদের জানাতে। এছাড়াও টাইটেল এর মাধ্যমে আমরা তুলে ধরেছি আমাদের আলোচনার মূল বিষয়গুলো এর বাইরে কিছু সংখ্যক তথ্য জানতে পারবেন তবে প্রয়োজনীয় বিষয়গুলো অবশ্যই আপনারা জেনে নিতে পারবেন আমাদের আজকের এই আলোচনা থেকে।

শ্রীমঙ্গল টু মাইজগাঁও ট্রেনের সময়সূচী

আপনারা যারা এই পথে ট্রেনে ভ্রমণ করতে চান তারা অপশন হিসেবে পাবেন পাঁচটি ট্রেন। সুতরাং আমাদের সাথে থেকে এই পাঁচটি ট্রেনের বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন। আমরা একত্রে আপনাদেরকে পাঁচটি ট্রেনের সময়সূচি দিয়ে সহযোগিতা করব পাশাপাশি থাকবে ট্রেনের ছুটির দিন পাশাপাশি ছাড়ার সময় অর্থাৎ ট্রেনটি কখন ছাড়বে এছাড়াও থাকতে পৌঁছানোর সময় অবশ্যই সমস্ত বিষয় সম্পর্কে জানার মাধ্যমে নিরাপদ একটি ভবন নিশ্চিত করতে পারবেন। এছাড়াও আপনারা যারা জরুরী প্রয়োজনে ভ্রমণ করছেন তারা সময়সূচির উপর ভিত্তি করে ট্রেন নির্বাচন করতে পারেন নিচে ট্রেনের সময়সূচী উল্লেখ করছি।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
পারাবত এক্সপ্রেস (৭০৯) মঙ্গলবার ১০ঃ৩০ ১২ঃ০০
জয়ন্তিকা এক্সপ্রেস (৭১৭) নাই ১৬ঃ১০ ১৮ঃ০০
পাহাড়িকা এক্সপ্রেস (৭১৯) সোমবার ১৫ঃ২৬ ১৭ঃ০৮
উপবন এক্সপ্রেস (৭৩৯) বুধবার ০১ঃ২৭ ০৩ঃ২৮
কালনী এক্সপ্রেস (৭৭৩) শুক্রবার ১৮ঃ৫৭ ২০ঃ৩০

শ্রীমঙ্গল টু মাজগাঁও ট্রেনের ভাড়া

ভাড়ার বিষয় সম্পর্কে অসংখ্য মানুষ জানার আগ্রহ প্রকাশ করেন। তাই আমরা বাংলাদেশ রেলওয়ে কর্তৃক পরিচালিত ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি ভাড়ার বিষয় সম্পর্কে জানার পরবর্তী সময়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। আশা রাখছি বর্তমান সময়ের ভাড়া জানিয়ে আপনাদের সহযোগিতা করব এখানে রয়েছে আসল বিন্যাস আপনারা যে টেনেই ভ্রমণ করুন না কেন আসনের উপর ভিত্তি করে ভাড়ার বিষয়টি নির্ধারিত হবে। আপনারা প্রায় ১০০ থেকে শুরু করে ৩৫০ টাকার পাশাপাশি দামে ভ্রমণ নিশ্চিত করতে পারবেন। নিচে ভাড়ার বিষয়টি সুন্দরভাবে উপস্থাপন করছি।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ৯০
শোভন চেয়ার ১১০
প্রথম সিট ১৪৫
প্রথম বার্থ ২১৫
স্নিগ্ধা ২০৭
এসি সিট ২৪৮
এসি বার্থ ৩৬৮

পাঠক বন্ধুগণ আপনাদের অভিনন্দন জানাচ্ছি আমাদের আলোচনার সাথে থাকার জন্য অবশ্যই আমাদের সাথে থেকে ট্রেন সম্পর্কিত এই বিষয়গুলো সম্পর্কে জ্ঞান লাভ করেছেন আশা করছি এভাবে ট্রেন সম্পর্কিত সকল বিষয় জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন আমরা টেনশন সম্পর্কিত সকল বিষয়ে আপনাদের জানানোর চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *