ব্রাহ্মণবাড়িয়া টু ফেনী ট্রেনের সময়সূচী ছুটির দিন ও ভাড়ার তালিকা

ব্রাহ্মণবাড়িয়া টু ফেনী ট্রেনের সময়সূচী ছুটির দিন ও ভাড়ার তালিকা: বিক্রম বাড়িয়া টু ফেনী রোডের দূরত্ব খুব বেশি নয় তবে মানুষজন অনেক বেশি চলাচল করে থাকে এই রোডে। চলাচলকৃত যাত্রীদের মধ্যে অধিকাংশ মানুষ ট্রেনে ভ্রমণ করার আগ্রহ প্রকাশ করে। তাই আমরা আমাদের আজকের আলোচনায় ব্রাহ্মণবাড়িয়া টু ফেনী ট্রেনের বিষয় সম্পর্কে প্রয়োজনীয় সমস্ত তথ্য আপনাদের মাঝে তুলে ধরার উদ্দেশ্য নিয়ে কাজ করেছি। আশা রাখছি আমাদের আজকের আলোচনার সাথে থাকার মাধ্যমে আপনারা এই রোডে চলাচল কিন্তু ট্রেনগুলোর বিষয় সম্পর্কে বিস্তারিত সকল তথ্যই মনোযোগের সাথে দেখে নেবেন।

এই রোডে চলাচল করে থাকেন তিনটি ট্রেন এর মধ্যে একটি হচ্ছে মহানগর প্রভাতী এক্সপ্রেস। এর পাশাপাশি মহানগর এক্সপ্রেস এবং তূর্ণা এক্সপ্রেস। মূলত এই তিনটি ট্রেন চলাচল করে থাকে এই ট্রেনগুলোর বিষয় সম্পর্কে আমরা আপনাদেরকে বিস্তারিত তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করব আশা রাখছি আমাদের সাথে থেকে এই সমস্ত বিষয় সম্পর্কে জেনে আপনি ট্রেন ভ্রমণ নিশ্চিত করবেন।

ব্রাহ্মণবাড়িয়া টু ফেনী ট্রেনের সময়সূচী

ট্রেন সম্পর্কিত আরো একটি আলোচনায় আপনাদেরকে জানাবো বিলাসবহুল এই ট্রেনগুলোর সময়সূচী সম্পর্কে। যে তিনটি ট্রেন চলাচল করে থাকে এই ট্রেনগুলোর সারা সময় এবং পৌঁছানোর সময় সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি এতে করে আপনার এক নজরেই এই বিষয় সম্পর্কে জানতে পারবেন। আপনাদের বোঝার সুবিধার্থে আমরা তালিকা বদ্ধ ভাবে এই বিষয়টি তুলে ধরছি আশা করছি আপনারা সুন্দরভাবে এ বিষয়ে জ্ঞান অর্জন করতে পারবেন সুতরাং সময়সূচী সম্পর্কে জানুন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মহানগর  প্রভাতী এক্সপ্রেস (৭০৪) নাই ০৯ঃ৪০ ১২ঃ২৩
মহানগর এক্সপ্রেস (৭২২) রবিবার ২৩ঃ৩৩ ০৩ঃ০৩
তূর্ণা এক্সপ্রেস (৭৪২) নাই ০১ঃ৪০ ০৪ঃ৩৫

ব্রাহ্মণবাড়িয়া টু ফেনী ট্রেনের ছুটির দিন

যে তিনটি ট্রেন এই রোডে চলাচল করে থাকে এর মধ্যে দুটি ট্রেনের সাপ্তাহিক ছুটি নেই অর্থাৎ এই দুটিতে নিয়মিত চলাচল করে থাকে সপ্তাহের সাত দিন। এবং এটিকে সাপ্তাহিক ছুটি রাখে সেটি হচ্ছে মহানগর এক্সপ্রেস এটি মূলত রবিবার চলাচল বন্ধ রাখে। সুতরাং আপনি যদি কিনা বিক্রয়বাড়িয়া টু ফেনী মহানগর এক্সপ্রেস ট্রেনটিতে ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে রবিবার ব্যতীত ভ্রমণের সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।

ব্রাহ্মণবাড়িয়া টু ফেনী ট্রেনের ভাড়া

ব্রাহ্মণবাড়িয়া টু ফেনী ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে যারা এসেছেন তাদের সহযোগিতায় আমরা প্রদান করছি ট্রেনের ভাড়ার বিষয়টি। অবশ্যই এখান থেকে আসন বিভাগ অর্থাৎ আসনের শ্রেণী ভেদে টিকিটের মূল্য সম্পর্কে জানতে পারবেন অর্থাৎ ভাড়ার বিষয় সম্পর্কে সঠিক তথ্য নিচে তুলে ধরছি।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১২৫
শোভন চেয়ার ১৪৫
প্রথম সিট ১৯৫
প্রথম বার্থ ২৯০
স্নিগ্ধা ২৮২
এসি সিট ৩৩৪
এসি বার্থ ৫০১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *