ভানুগাছ টু কুলাউড়া ট্রেনের সময়সূচি ভাড়া ও অনলাইন টিকিট

ভানু গাছ টু কুলাউড়া ট্রেনের সময়সূচি ভাড়া ও অনলাইন টিকিট: ভানু গাছ টু কুলাউড়া যে সকল ট্রেনগুলো চলাচল করে থাকে সেই ট্রেনের বিষয়গুলো সম্পর্কে জানানোর আগ্রহ নিয়ে ট্রেন সম্পর্কিত আজকের এই আলোচনা। আলোচনা সাপেক্ষে এই পথে চলা ট্রেনগুলোর বিষয় সম্পর্কে বেশ কিছু তথ্যই জানতে পারবেন এর মধ্যে আমরা উল্লেখ করে থাকি যে সমস্ত বিষয় তা হচ্ছে ট্রেনের সময়সূচী ভাড়া অনলাইন টিকেট ছুটির দিন এই সমস্ত বিষয়ে বেশি গুরুত্ব প্রদান করা হয়ে থাকে। আর আশা রাখছি এই ট্রেনগুলোর বিষয় সম্পর্কে এই তথ্যগুলো জানার মাধ্যমে ভ্রমণ করা সম্ভব। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে ট্রেন সম্পর্কিত এই সমস্ত বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন এখান থেকে।

ভানু গাছ টু কুলাউড়া ভ্রমণ করেন প্রতিদিন অনেক মানুষ এর মধ্যে অনেকেই রয়েছে যার প্রথমবারের মতো ট্রেনে ভ্রমণ করছে এই পথে। এই সমস্ত ব্যক্তিদের অবশ্যই বেশ কিছু বিষয় সম্পর্কে জানতে হয় জানার আগ্রহ প্রকাশ করে অনলাইনে আসেন তাদের সহযোগিতার জন্য এই আলোচনা আলোচনার মাধ্যমে আমরা তুলে ধরব প্রয়োজনীয় সমস্ত বিষয় আশা রাখছি সম্পূর্ণ আলোচনা সাথে থেকে এই বিষয় সম্পর্কে জ্ঞান লাভ করার পরবর্তী সময়ে ভ্রমণের প্রস্তুতি গ্রহণ করবেন।

ভানু গাছ টু কুলাউড়া ট্রেনের সময়সূচী

ভানু গাছ টু কুলাউড়া ট্রেনের সময়সূচী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানতে পারবেন এখান থেকে। এই পথে চলাচল করে যে কয়েকটি ট্রেন সেই সমস্ত ট্রেনের সময়সূচির একটি তালিকা তৈরি করেছি। আশা রাখছি এই তালিকার মাধ্যমে এই বিষয়গুলো খুব সহজেই বুঝে নিতে পারবেন। এছাড়া ট্রেনগুলোর ছুটির দিন রয়েছে কিনা এই বিষয় সম্পর্কে জানতে পারবেন আমাদের ছোট্ট এই তালিকার মধ্য থেকে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
পারাবত এক্সপ্রেস (৭০৯) মঙ্গলবার ১০ঃ৫৩ ১১ঃ২৭
জয়ন্তিকা এক্সপ্রেস (৭১৭) নাই ১৬ঃ৩৩ ১৭ঃ২৭
পাহাড়িকা এক্সপ্রেস (৭১৯) সোমবার ১৫ঃ৪৯ ১৬ঃ২৬
উপবন এক্সপ্রেস (৭৩৯) বুধবার ০১ঃ৫০ ০২ঃ৪০

ভানু গাছ টু কুলাউড়া ট্রেনের ভাড়া

অন্যান্য পরিবহনের তুলনায় ট্রেনের ভাড়া অনেক কম তাইতো ট্রেনের প্রতি রয়েছে মানুষের আগ্রহ। শুধু ভাড়া কম এর উপর ভিত্তি করে ট্রেন এতটা জনপ্রিয়তা পেয়েছে এমনটা নয় এছাড়াও ট্রেনে রয়েছে অনেকটাই নিরাপত্তা যেমন সড়ক দুর্ঘটনা থেকে বাঁচতে পারবেন ট্রেনে খুব কম ট্রেন দুর্ঘটনার সম্মুখীন হয়ে থাকে। তাই সুন্দর ও নিরাপদ ভ্রমণে ট্রেন হচ্ছে অন্যতম সেরা একটি পরিবহন। ভানুগাছ টু কলাউড়া ট্রেনের ভাড়া সম্পর্কে জানতে আগ্রহ থেকে থাকলে এখান থেকে শ্রেণীবিধে ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ৪৫
শোভন চেয়ার ৫০
প্রথম সিট ৯০
প্রথম বার্থ ১১০
স্নিগ্ধা ১১৫
এসি সিট ১২৭
এসি বার্থ ১৫০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *