রাজশাহী টু যশোর ট্রেনের সময়সূচী, টিকিট মূল্য, সাপ্তাহিক বন্ধের দিন ও স্টেশন বিরতি

রাজশাহী টু যশোর যে সমস্ত ট্রেন চলাচল করে আশা রাখছি সেই সমস্ত ট্রেনের ভিসা সম্পর্কে বিস্তারিত জানিয়ে সহযোগিতা করতে সক্ষম আমরা। প্রতিদিন অসংখ্য মানুষ টেনে যাত্রা করে থাকেন এর মধ্যে অনেকেই রাজশাহী টু যশোর ট্রেনে ভ্রমণ করার আগ্রহ প্রকাশ করেন। বর্তমান সময়ে অন্যান্য পরিবহনের তুলনায় ট্রেন ভ্রমণ এর প্রতি বেশি গুরুত্ব প্রদান করে থাকেন যাত্রীগণ। তাইতো মোট ভ্রমণার্থীদের অধিকাংশ বেশি মানুষজন ট্রেনে ভ্রমণের আগ্রহ প্রকাশ করে। এক্ষেত্রে বর্তমান সময়ে ট্রেন ভ্রমণে সহযোগী বিষয়গুলো সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকেন অনেকেই।

তাই ভ্রমণ সহযোগী সকল তথ্য সংগ্রহ করার মাধ্যমে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আশা রাখছি সম্পূর্ণ আলোচনার সাথে থেকে ভ্রমণ সহযোগী সকল তথ্য সম্পর্কে জানবেন। প্রতিটি ভ্রমণার্থে ভাই ও বোনদের ভ্রমণ সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল তথ্য জানা দরকার তাই আমরা আপনাদেরকে সমস্ত তথ্য কোন ঝামেলা ছাড়াই জানিয়ে সহযোগিতা করব। আপনারা যারা রাজশাহী টু যশোর কোন ধরনের ট্রাফিক সমস্যা ছাড়াই ভ্রমণ করতে চান তারা নিঃসন্দেহে পরিবহন হিসেবে টেন কে বেছে নিতে পারেন। এছাড়াও ট্রেন পরিবহনে দুর্ঘটনা খুবই কম সচরাচর আমরা ট্রেনে দুর্ঘটনার বিষয় সম্পর্কে জানতে পারি না ট্রেন কবে আরামদায়ক ও সুন্দর ভ্রমণ নিশ্চিত করে থাকে।

সুতরাং আপনারা যারা ট্রেনে ভ্রমণ করতে চান তারা অবশ্যই আমাদের সম্পূর্ণ আলোচনার সাথে থাকবেন আলোচনার সাথে থেকে ট্রেন ভ্রমণ নিশ্চিত করবেন। টেন ভ্রমণের প্রয়োজনীয় সকল তথ্যই তুলে ধরব আজকের আলোচনায় আশা রাখছি এই পথে ভ্রমণ আর্থিকগণ সুন্দর ভ্রমণ করার উদ্দেশ্যে সমস্ত বিষয়ে ধারণা রাখবেন।

রাজশাহী টু যশোর ট্রেনের সময়সূচী

আলোচনার মাধ্যমে আপনাদেরকে রাজশাহী টু যশোর ট্রেনের সময়সূচি সম্পর্কিত বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব। আপনারা যারা রাজশাহী থেকে যশোরের উদ্দেশ্যে বাংলাদেশ রেলওয়ে পরিবারের অন্যতম সেরা ট্রেনগুলোতে ভ্রমণ করতে চান তাদের সহযোগিতায় আমরা এমন দুইটি টিনের বিষয় সম্পর্কে জানাবো। নিঃসন্দেহে বাংলাদেশ রেলওয়ে পরিবারের অন্যতম সেরা দুটি ট্রেন সাগরদাড়ি এক্সপ্রেস এর পাশাপাশি কপোতাক্ষ ট্রেনের বিষয় সম্পর্কে জানতে পারবেন রাজশাহী থেকে যশোর যাত্রা করে থাকেন। সময়সূচী তালিকায় আমরা তুলে ধরব ট্রেন ছাড়ার সময় পৌঁছানোর সময় এছাড়াও যে দুটি বিষয় সম্পর্কে জানতে পারবেন তা হচ্ছে সাপ্তাহিক ছুটির বিষয়টি বাংলাদেশের অন্যতম ট্রেনগুলোর সাপ্তাহিক ছুটি রয়েছে এক্ষেত্রে রাজশাহী টু যশোর ভ্রমণকৃত ২টি ট্রেনের সাপ্তাহিক ছুটি রয়েছে কোন দিন কোন ট্রেনটি চলাচল বন্ধ রাখে এ বিষয়ে সম্পর্কে জানতে হবে আপনাদের নিচে এ বিষয়টি সহ সময়সূচীর তালিকাটি উল্লেখ করা হচ্ছে।

ট্রেন সমূহের নাম সাপ্তাহিক বন্ধের দিন ট্রেন ছাড়ার সময় ট্রেন পৌঁছার সময়
সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেন (৭৬২) সোমবার ৬ঃ৪৫ ১০ঃ৪৮
কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন (৭১৬) মঙ্গলবার ১৪ঃ১৫ ১৮ঃ৪৬

রাজশাহী টু যশোর ট্রেনের ভাড়া

রাজশাহী টু যশোর ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে এখান থেকে ভাড়ার বিষয় সম্পর্কে জানতে পারেন আমরা আসন বেঁধে ভাড়ার বিষয় সম্পর্কে আপনাদের জানিয়েছি। সঠিক ভাড়ার তালিকা সম্পর্কে জ্ঞান অর্জনের আগ্রহ প্রকাশ করে থাকেন অনেক ভ্রমণার্থে তাদেরকে তালিকা বদ্ধ ভাবে ভাড়ার বিষয়ে জানিয়ে সহযোগিতা করার চেষ্টা করব। অর্থাৎ উপস্থিত পাঠক বন্ধুগণ আমাদের সাথে থাকুন এবং ভাড়ার তালিকা সম্পর্কে জানুন।

আসনের নাম সমূহ আসনপ্রতি টিকিটের মূল্য (১৫% ভ্যাট)
এসি আসন ৫১৫
স্নিগ্ধা আসন ৪৩০
প্রথম সেট ৩৪৫
শোভন চেয়ার ২৬০
শোভন শেয়ার ২১৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *